Advertisement
১৬ এপ্রিল ২০২৪
swastika dutta

Swastika Dutta: আগামী মাসেই শেষ ‘কী করে বলব তোমায়’, চুল কেটে ‘লুক’ বদলে ফেললেন স্বস্তিকা

৬ অগস্ট শেষ সম্প্রচারিত হবে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক। এ ভাবেই ১ বছর ৮ মাসের পথ চলা থামছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের।

স্বস্তিকা দত্ত।

স্বস্তিকা দত্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৩:০২
Share: Save:

২৩ জুলাই শেষ শ্যুট। ৬ অগস্ট শেষ সম্প্রচারিত হবে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক। এ ভাবেই ১ বছর ৮ মাসের পথ চলা থামছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের। যদিও শেষে রয়েছে বড় চমক। নায়ক কর্ণ সেনের (অভিনেতা ক্রুশল আহুজার চরিত্রের নাম) স্ত্রী রাধিকা সেনকে (অভিনেত্রী স্বস্তিকা দত্তের চরিত্রের নাম) দেখা যাবে অন্তঃসত্ত্বা অবস্থায়! সেট জুড়ে কতটা মনখারাপের আবহ? স্বস্তিকা দত্তের যাবতীয় বিষণ্ণতা ধীরে ধীরে ঢাকা পড়ছে রূপসজ্জার আড়ালে। আর মাত্র দু’দিন তিনি ‘রাধিকা’ সাজবেন। সেই প্রস্তুতি নিতে নিতেই আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বললেন, ‘‘বেশ কিছু দিন ধরেই শুনতে পাচ্ছিলাম শেষ হয়ে যাবে ধারাবাহিক। অবশেষে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হল। দীর্ঘ দিনের পথ চলা শেষ। মনখারাপ তো হবেই।’’

নানা কারণে শশী-সুমিত প্রোডাকশনের এই ধারাবাহিক উল্লেখযোগ্য স্বস্তিকার কাছে। তাঁর দাবি, ‘‘ছোট পর্দায় এই নিয়ে ছ’টি ধারাবাহিকে অভিনয় করলাম। কিন্তু এই প্রথম পর্দায় আমি মা হতে চলেছি। তাই বলতেই পারি, ‘কী করে বলব তোমায়’ আমার অভিনেত্রী সত্তাকে পরিপূর্ণতা দিল।’’ পাশাপাশি এও জানিয়েছেন, অভিনয় করতে গিয়ে সন্তানসম্ভবা রাধিকার সঙ্গে নিজেকে একাত্ম করেছেন অভিনেত্রী। পা টিপে ফ্লোরে হেঁটেছেন। কোমরে হাত রেখে বসেছেন। চেয়ার ছেড়ে ওঠা বা বসার সময় অন্যের সাহায্য নিয়েছেন। সে সব দেখে সেটে উপস্থিত বাকি অভিনেতা-অভিনেত্রীরাও গুলিয়ে ফেলছেন, কোনটা ‘রিল’ আর কোনটা ‘রিয়্যাল’? স্বস্তিকার যুক্তি, ‘‘অভিনেতাদের কাজ চরিত্রের গভীরে প্রবেশ করা। তাই পর্দায় রাধিকাকে মা হতে গেলে সেটে স্বস্তিকাকে এগুলি করতেই হবে।’’

যদিও চিত্রনাট্যের এই চাহিদা মেটাতে গিয়ে ইন্ডাস্ট্রিতে কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। শুনতে হয়েছে, নায়িকা থাকতে থাকতেই সটান মা! বুড়িয়ে গেলেন স্বস্তিকা। অভিনেত্রী যদিও এ সবে কান দেননি।

টেলিপাড়ায় গুঞ্জন, শশী-সুমিতের আগামী প্রযোজনাতেও নাকি নায়িকা হিসেবে অভিনয় করবেন স্বস্তিকা। অভিনেত্রী নিজেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চরিত্রের জন্য চুল কেটে ছোট করতে হবে। সাইকেল চালানো শিখতে হবে। তার আগে কিছু দিনের বিরতি নেবেন তিনি। সেই ফাঁকে নিজের চেহারা বদলাবেন। নিয়মিত শরীরচর্চাতেও মন দেবেন। স্বস্তিকার ইনস্টাগ্রাম বলছে, ইতিমধ্যেই ‘হোম ওয়র্ক’-এর একটি কাজ করে ফেলেছেন তিনি। চুল কেটে ছোট করে ‘লুক’ বদলেছেন। যদিও অভিনেত্রীর দাবি, এই বদল নাকি নিজের জন্যই।

স্বস্তিকার মতোই রাতারাতি বদলে যাচ্ছে ধারাবাহিকের সঙ্গে যুক্ত আর দু’জনের জীবন। তাঁরা কারা? এক জন ‘কর্ণ’ ওরফে ক্রুশল আহুজা। তাঁকে খুব শিগগিরি দেখা যাবে প্রযোজক-পরিচালক সুশান্ত দাসের আগামী হিন্দি ধারাবাহিকে। তাঁরই জনপ্রিয় ধারাবাহিক ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক এটি। সেখানেও নায়কের ভূমিকায় অভিনয় করবেন তিনি। টেলিপাড়ার গুঞ্জন, এই ধারাবাহিকের জন্যই নাকি ‘কী করে বলব তোমায়’-এ আর সময় দিতে পারছিলেন না ক্রুশল।

পাশাপাশি, ধারাবাহিকের পরিচালক পাভেলও প্রযোজনা সংস্থা বদলাচ্ছেন। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, প্রথম সারির প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। খুব শিগিগিরি ওয়েব সিরিজ এবং ধারাবাহিক পরিচালনার কাজে হাত দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress swastika dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE