Advertisement
২২ জুলাই ২০২৪
Kiff 2018

আজ এই ছবিগুলি দেখতে পারেন চলচ্চিত্র উত্সবে

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আজ ষষ্ঠ এবং সবথেকে গুরুত্বপূর্ণ দিন। আজ সারাদিন ধরে সবথেকে ভাল ছবিগুলি দেখানো হবে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৮ ০৭:২৮
Share: Save:

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আজ ষষ্ঠ এবং সবথেকে গুরুত্বপূর্ণ দিন। আজ সারাদিন ধরে সবথেকে ভাল ছবিগুলি দেখানো হবে। নন্দন, রবীন্দ্র সদন সহ মোট ১৬ টি সিনেমা হলে ছবি দেখানো হবে। কিন্তু দুঃখের বিষয় দিনে পাঁচটার বেশি ছবি দেখা সম্ভব হবে না। দেখে নিন আজ কোন পাঁচটা ছবি দেখতে পারেন।

ক্রাইস অ্যান্ড উইসপার- ১৯৭২ সালে তৈরি এই ক্লাসিক ছবিটি শ্রেষ্ঠ সিনেমাটোগ্রাফি বিভাগে অস্কার পেয়েছিল। নন্দন-১-এ দেখানো হবে শুক্রবার সকাল ৯টায়।

লুক অ্যাট মি- এ বারের ফেস্টিভ্যালের কান্ট্রি ফোকাস তিউনিসিয়া। ফলে এই দেশের ছবিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। নন্দন-২-এ দেখতে পারেন আগামিকাল সকাল ১১টা ১৫ মিনিটে।

আরও পড়ুন: ‘মা’ বিতর্কের দায় নিতে নারাজ কমিটি

কাপ্রি রেভোলিউশন- এই ঐতিহাসিক ছবিটি এবারের ভেনিস চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছিল। পি.ভি.আর সিনেমা (ডায়মন্ড প্লাজা) দুপুর-২টোয় দেখতে পারেন।

দ্য ওয়াইল্ড প্যার ট্রি- নুরি ব্লিগ চেলান এই মুহূর্তের একজন অন্যতম গুরুত্বপূর্ণ পরিচালক। তার ছবি ফেস্টিভ্যালে এলে মিস করা উচিৎ না। এ ছাড়া ছবিটি কান চলচ্চিত্র উৎসবে প্রশংসিত। নন্দন-১-এ দেখতে পারেনবিকেল পাঁচটায়।

দ্য হাউজ দ্যাট জ্যাক বিল্ড- এটি বিশ্ববন্দিত পরিচালক লার্স ভন ট্রায়ারের সর্বশেষ ছবি। কানে প্রশংসিত। নন্দন-১-এ দেখুন সন্ধে ৭টায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE