Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

বিনোদন

Air hostess Aayat: সিংহলী গানে নেচে ভাইরাল হওয়া মহিলা আসলে কে?

নিজস্ব প্রতিবেদন
১০ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩০
শ্রীলঙ্কায় খুবই জনপ্রিয় প্রেমের গান ‘মানিকে মাগে হিথে’। সিংহলী ভাষায় ইওহানি ডি’সিলভার কণ্ঠে সেই গান এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে ভারতের অলিতে গলিতে অনবরত বেজে চলেছে।

তারকা থেকে সাধারণ মানুষ— সকলেই সেই গানে পা মিলিয়েছেন। সম্প্রতি এই গানে পা মিলিয়ে চর্চায় উঠে এসেছেন এক বিমানসেবিকাও।
Advertisement
ফাঁকা বিমানের মধ্যে বিমানসেবিকার পোশাক এবং তার উপরে চাপানো পিপিই কিট পরেই ‘মানিকে মাগে হিথে’ গানে নাচতে শুরু করেন তিনি। তাঁর সেই ছোট্ট ভিডিয়ো মুহূ্র্তে ভাইরাল হয়ে যায়।

ওই বিমানসেবিকার নাম আয়াত। তিনি ইন্ডিগো বিমানের কর্মী। এ ছাড়াও আরও অনেক পরিচয় রয়েছে তাঁর।
Advertisement
ইনস্টাগ্রামে নিজেকে একজন উদ্যোগী এবং ভিডিয়ো ক্রিয়েটর বলে বর্ণনা করেছেন।

ছবি তুলতে ভালবাসেন আয়াত। ভালবাসেন বেড়াতে যেতে। ইনস্টাগ্রামে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবি থেকেই সেটা পরিষ্কার।

আয়াত একজন ইউটিউবারও। ‘লাইফ ক্যামেরা আফ্রিন’ নামে তাঁর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। কখনও বেড়াতে যাওয়ার ভিডিয়ো, কখনও মেক-আপ এর ভিডিয়ো কিংবা কোনও গানে নাচ করে সেই ভিডিয়ো আপলোড করেন তিনি।

আফ্রিন তাঁর ডাক নাম। ইনস্টাগ্রামে তাই নিজের নাম আয়াত ওরফে আফ্রিন বলে লিখে রেখেছেন।

১৯৯৮ সালে দিল্লিতে জন্ম আয়াতের। পরিবারের সঙ্গে দিল্লিতেই থাকেন তিনি। খেতে ভালবাসেন। পছন্দের বলিউড তারকা শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফ। তবে নাচের কথা উঠলে নোরা ফাতেহি ছাড়া আর কাউকে ভাবতেই পারেন না তিনি।

আগে টিকটক-তারকা ছিলেন আয়াত। টিকটকে প্রচুর ভিডিয়ো বানাতেন। টিকটক ভারতে নিষিদ্ধ হয়ে যাওয়ার পর তিনি ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন। সম্প্রতি ওই চ্যানেলটি খুলেছেন। মাত্র কয়েক দিনে তাঁর ইউটিউব সাবস্ক্রাইবারের সংখ্যা হাজারের কাছাকাছি পৌঁছে গিয়েছে।