Advertisement
০২ মে ২০২৪
Koushani Mukherjee

টলিউডে এখন ব্যস্ততা কম কৌশানীর, ঢাকায় গেলেন ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর কাজ

টলিপাড়ার জনপ্রিয় নায়িকা তিনি। এ বার বাংলাদেশে গেলেন অভিনেত্রী ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর কাজ নিয়ে।

Koushani mukherjee went to bangladesh for her new movie Dark world shooting

কৌশানী মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৭
Share: Save:

টলিপাড়ার পরিচিত মুখ। গত বছর মুক্তি পেয়েছে তাঁর সিরিজ় ‘আবার প্রলয়’। রাজ চক্রবর্তী পরিচালিত এই সিরিজ়ে কৌশানী মুখোপাধ্যায়ের অভিনয় প্রশংসিত হয় দর্শক মহলে। তার আগের বছর দেব-মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘প্রজাপতি’-তেও তিনি ছিলেন। তবু এখনও পর্যন্ত টলিউডে তাঁর উল্লেখযোগ্য কাজ হাতেগোনা। তাই কি এ বার বাংলাদেশের ছবিতে মনোযোগ দিচ্ছেন নায়িকা? বুধবার বাংলাদেশের উড়ে গেলেন নতুন ছবি ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর কাজে। ছবিতে কৌশানীর বিপরীতে জুটি বেঁধেছেন প্রযোজক ও অভিনেতা মুন্না খান।

বৃহস্পতিবার থেকেই শুরু হবে ছবির শুটিং। যদিও এই ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। গত বছর অক্টোবর মাসে শুরু হয়েছিল শুটিং। কিন্তু এক দিন মাত্র শুটিং করেই সিনেমা থেকে সরে দাঁড়ান তিনি। এই ছবি দিয়েই মাতৃত্বকালীন বিরতির পর পর্দায় ফেরার কথা ছিল মাহির। কিন্তু এক দিন শুটিং করেই নায়ক মুন্নার বিপরীতে কাজ করতে অনীহা প্রকাশ করেন। শেষমেশ বন্ধ হয়ে যায় শুটিং। সে সময় জানা যায়, মুন্না খানের এক বক্তব্যের জন্যই সিনেমা থেকে সরে দাঁড়ান মাহি। যদিও এর পর নায়ক পরীমণিকে চেয়েছিলেন তাঁর বিপরীতে। শোনা যায়, মত দেননি পরীমণিও। অবশেষে মত দেন কৌশানী। প্রসঙ্গত, কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘প্রিয়া রে’। যদিও এখনও পর্যন্ত মুক্তি পায়নি ছবিটি। এ বার দ্বিতীয় ছবি করছেন ও পার বাংলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE