Advertisement
২৫ জুলাই ২০২৪
Kriti Sanon

শাহিদের সঙ্গে শুটিং করতে গিয়ে রোগা হয়ে গিয়েছেন কৃতি! কী এমন করলেন নায়ক?

প্রেমের মাসে ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ এখনও পর্যন্ত মন্দ ব্যবসা করেনি। ছবি যখন সাফল্যের পথে, ঠিক সেই সময় শুটিং সেটের একটি মজার ঘটনা ভাগ করে নিলেন ছবির নায়িকা কৃতি।

Kriti Sanon Reveals What Makes Shahid Kapoor Entertaining

শাহিদ কপূর এবং কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৫
Share: Save:

ফেব্রুয়ারির ৯ তারিখে মুক্তি পেয়েছে ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’। এই ছবিতে প্রথম বার বড় পর্দায় জুটি বেঁধেছেন শাহিদ কপূর এবং কৃতি শ্যানন। শাহিদ এবং কৃতির রসায়ন দর্শকের মনে ধরেছে। প্রেমের মাসে এমন ভরপুর প্রেমের ছবি এখনও পর্যন্ত মন্দ ব্যবসা করেনি। ছবি যখন সাফল্যের পথে হাঁটতে শুরু করেছে, ঠিক সেই সময় শুটিং সেটের একটি মজার ঘটনা ভাগ করে নিলেন ছবির নায়িকা কৃতি।

শাহিদ সেটে আছেন, আর সেখানে মজার কোনও ঘটনা ঘটবে না, সেটা হতেই পারে না। শাহিদ যতটা মন দিয়ে কাজ করেন, ঠিক ততটাই মজা করতেও পছন্দ করেন। শাহিদ থাকলে নাকি শুটিংয়ের ক্লান্তি নিমেষে কেটে যায়। শাহিদের সঙ্গে যাঁরা কাজ করেছেন, তাঁরা সেটা খুব ভাল করে জানেন। আলাপ থাকলেও শাহিদের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা ছিল না কৃতির। ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’র শুটিংয়ে নাকি কৃতি জানতে পারলেন শাহিদ আসলে কতটা মজার মানুষ।

এক জন অনুরাগী এক্স-এর পাতায় কৃতিকে প্রশ্ন করেছিলেন, ‘‘শাহিদ কপূর শুটিং সেট কতটা মাতিয়ে রেখেছিলেন?’’ অনুরাগীকে কৃতির জবাব, ‘‘শাহিদ এবং ওঁর পাঞ্জাবি গানের প্লেলিস্ট হল সবচেয়ে মজার।’’ কৃতি জানিয়েছেন, শাহিদ সময় পেলেই পঞ্জাবি গান চালিয়ে দেন। কিছু গানের সঙ্গে শাহিদ এত মজার ভঙ্গি করে যে, সেটা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যায়। এই সিনেমার শুটিং চলাকালীন কৃতি এত হেসেছেন, নায়িকার ধারণা, তাতেই নাকি তাঁর অনেকটা ওজন কমে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE