Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

একাকীত্বে সুশান্তের কাছেই মন ফিরে যায় কৃতীর

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ১০ ডিসেম্বর ২০২০ ১৩:৪৭
কৃতী এবং সুশান্ত।

কৃতী এবং সুশান্ত।

কথায় আছে, একাকীত্বে স্মৃতিদের আনাগোনা বেড়ে যায়। ঠিক তেমনটাই কি হচ্ছে অভিনেত্রী কৃতী স্যাননের সঙ্গে?

বুধবার তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর থেকে কোয়ারেন্টিনে কৃতী। এই নিঃসঙ্গ অবস্থায় তাঁর মন ফিরে গিয়েছে অতীতে। সুশান্তের সঙ্গে কাটানো সময়গুলি যেন ফিরে ফিরে আসছে তাঁর কাছে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় সেই আঁচ স্পষ্ট।

কোয়ারেন্টিনে ‘রাবতা’ দেখে সময় কাটাচ্ছেন কৃতী। সেই ছবি শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। লিখলেন, ‘শিব এবং সায়রাকে দেখলাম কত যুগ পর’। এই ছবির শ্যুটিং-এর সময়ই সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন কৃতী। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, নতুন নায়িকার প্রেমে পড়েই ৬ বছরের সঙ্গী অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভাঙেন।

Advertisement



‘রাবতা’য় মন মজেছে কৃতীর

যদিও কৃতী বা সুশান্ত দু’জনেই এ নিয়ে কোনও দিন মুখ খোলেননি। তবে বিভিন্ন সময় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। এরপর তাঁদের সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। প্রেম ভেঙে গেলেও তাঁদের বন্ধুত্ব অটুট ছিল।

আরও পড়ুন: হয়নি কনকাঞ্জলি, শ্বশুরবাড়িতে রওনা দিলেন দেবলীনা, কেঁদে ফেললেন দেবাশিস কুমার

সুশান্তের শেষযাত্রায় যে গুটি কয়েক বলিউড তারকা উপস্থিত ছিলেন, তাঁদের মধ্যে কৃতীও একজন। প্রাক্তন প্রেমিককে নিয়ে ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট করেন কৃতী। আফসোসের সুরে লিখেছিলেন, ‘আমি যদি তোমার ভাঙা মনটা জোড়া লাগিয়ে দিতে পারতাম।’

সুশান্ত আজ নেই। ৬ মাস কেটে গিয়েছে। সময়ের সঙ্গে জীবনও এগিয়েছে অনেকটা। কাজের ব্যস্ততায় কষ্ট, বিরহ কিছুটা হালকা হয়েছিল হয় তো। তবে কোয়ারেন্টিনের একাকীত্ব ফের যেন ‘সুশ’-এর কাছেই ফিরিয়ে নিয়ে গেল কৃতীকে। ‘রাবতা’ কথার অর্থই তো সংযোগ…টান।

আরও পড়ুন: বিয়ে থেকে বৌভাত বেশি খরচ করবে হবু স্বামী: প্রিয়া

আরও পড়ুন

Advertisement