Advertisement
০১ মে ২০২৪
sushmita sen

Sushmita Sen: ‘সঙ্গিনী’ সুস্মিতার সঙ্গে সম্পর্কে ললিত মোদী, বিয়েও হবে, জানালেন প্রাক্তন আইপিএলকর্তা

টুইটারে নিজেদের ছবি পোস্ট করে ললিত মোদী লিখেছেন, ‘নতুন জীবন শুরু, তবে বিয়ে নয়, শুধু ডেটিং। সেটাও হবে একদিন।’

শুরু ললিত-সুস্মিতার নতুন ইনিংস।

শুরু ললিত-সুস্মিতার নতুন ইনিংস। — ছবি টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ২০:২৬
Share: Save:

সুস্মিতা সেনের সঙ্গে একের পর এক ছবি। কোথাও প্রাক্তন বিশ্বসুন্দরী তাঁর বক্ষলগ্না। কোথাও বা কাঁধে মাথা। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাক্তন আইপিএলকর্তা ললিত মোদীর টুইটারে পোস্ট করা একের পর ছবি ‘মাথা ঘুরিয়ে’ দিয়েছে সকলের। শুধু ছবি নয়, ছবির সঙ্গে ‘রোম্যান্টিক’ সব বাক্য। সেখানেই ললিত ঘোষণা করলেন, ‘নতুন জীবন’ শুরুর কথা। তিনি লিখলেন, ‘পরিবারের সঙ্গে মলদ্বীপ এবং সার্ডিনিয়ায় বেড়িয়ে লন্ডনে এলাম। আমার বেটার হাফ সুস্মিতা সেনের কথা উল্লেখ না করলেই নয়। শেষ পর্যন্ত নতুন জীবনের শুরু। দুর্দান্ত উপভোগ করছি।’

ললিতের করা একের পর এক টুইট দেখে সকলের চোখ তখন প্রায় কপালে। তত ক্ষণে বুধবার রাতে ইনস্টাগ্রামে পোস্ট করা সুস্মিতা সেনের বাক্যগুলির সঙ্গে ললিতের পোস্টকে মেলাতে শুরু করেছেন অনেকে। ওই পোস্টে সুস্মিতা লিখেছিলেন, ‘কখনও কখনও যখন অন্ধকারে থাকো, তখন ভাবতে শুরু করো, যে কবরে শুয়ে রয়েছো। কী হয়, যদি সেখান থেকেই গাছ হয়ে বার হওয়া যায়!’ সুস্মিতার পোস্টে কি তবে ললিতের বৃহস্পতিবার দেওয়া স্পষ্ট বার্তার ইঙ্গিত লুকিয়ে ছিল! শুধু তাই নয়, নেট মাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা গিয়েছে, সুস্মিতার বাঁ হাতের অনামিকায় পরা একটি আংটি। তবে কি ললিতের সঙ্গে ‘বাগ্‌দান’ হয়ে গিয়েছে সুস্মিতার! এখন অপেক্ষা সাত পাকে বাঁধা পড়ার! দিন কয়েক আগে ইটালি আর মলদ্বীপ বেড়ানোর ছবি পোস্টও করেছিলেন সুস্মিতা।

আইপিএল ২০০৮ সালে শুরু হয়। সেই প্রতিযোগিতার স্রষ্টা ছিলেন ললিত। টি২০ ক্রিকেট যে আগামী দিনে ভারতে জনপ্রিয় হতে চলেছে, তা তিনি আগেই বুঝতে পেরেছিলেন বলে সংশ্লিষ্ট মহলের অনেকেই মানেন। পরে সেই আইপিএল নিয়েই টাকা তছরুপের অভিযোগ ওঠে ললিতের বিরুদ্ধে। তদন্তের মাঝেই ২০১০ সালে দেশ ছাড়েন তিনি। সেই থেকেই লন্ডনে বাস।

অন্য দিকে, ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর শিরোপা পান সুস্মিতা সেন। ১৯৯৬ সালে ‘দস্তক’ দিয়ে ছবির জগতে হাতেখড়ি। ‘বিবি নম্বর ওয়ান’, ‘ম্যায়নে প্যার কিঁউ কিয়া’, ‘ম্যায় হু না’-র মতো ছবিতে অভিনয় করেন। শেষ বার ‘আরিয়া’ ওয়েবসিরিজে দেখা গিয়েছিল সুস্মিতাকে।

২০০০ সালে কন্যা সন্তান দত্তক নেন। নাম দেন রেনে। ২০১০ সালে সুস্মিতার পরিবারে আসে দ্বিতীয় কন্যাসন্তান। নাম আলিশা। সম্প্রতি ছোট ছবি দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করেছেন সুস্মিতার বড় মেয়ে রেনে।

কয়েক দিন আগে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সুস্মিতা জানিয়েছিলেন, জীবনে কয়েক বার তাঁর বিয়ে হয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদলেছেন। তিনি জানিয়েছিলেন, ওগুলোই তাঁর জীবনের সবচেয়ে সঠিক সিদ্ধান্ত। সেই সুস্মিতাকে নিয়ে তার কয়েক দিনের মধ্যেই ললিত যে ঘোষণা করলেন, তাতে বোঝা গেল, সুস্মিতা হয়তো আরও এক ‘সিদ্ধান্ত’ নিয়েছেন। তবে এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে সুস্মিতা কিছুই বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sushmita sen lalit modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE