Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

শ্রীদেবী কন্যা খুশির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন
১৬ এপ্রিল ২০১৮ ১৪:৪২
শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কপূর। দিদি জাহ্নবী এখন প্রথম ছবি নিয়ে ব্যস্ত। সেই সময় বোনের ছবি হঠাত্ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গ্যালারির পাতায় রইল খুশির সেই নজরকাড়া ছবি।

রবিবার একটি জমকালো পার্টিতে গিয়েছিল খুশি। সেলিব্রিটি স্টাইলিস্ট তনয়া ঘাবড়ি খুশির এই ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।খুশিকে এমন গ্ল্যামারাস লুকে এর আগে খুব একটা দেখা যায়নি। একেবারে উঠতি কোনও মডেল বা বলি ডিভাদের রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে খুশি।
Advertisement
পার্টিতে খুশি পরেছিলেন একটি ফ্লোর সুইপিং গাউন। ডিজাইনার ফাল্গুনী ও শেন পিককের এই পোশাকের সঙ্গে কস্টিউম জুয়েলারির সাজে নজর কেড়েছে তার লুক।

শ্রীদেবীর ছোট মেয়ে খুশির বয়স ১৭। মুম্বইতে ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করে সে। সেই স্কুলেরই পার্টি ছিল এটি।
Advertisement
এই পার্টিতে গিয়েছিল অভিনেতা সঞ্জয় কপূরের মেয়ে শানায়াও। তার লুকও বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

শ্রীদেবী বরাবরই তাঁর দুই মেয়ে ও স্বামী বনি কপূরের সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়। বড় মেয়ে জাহ্নবী শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন। তবে খুশি অভিনয় জগতে আসতে চায় না বলেই বিভিন্ন সময় জানিয়েছিলেন শ্রী।

তবে খুশির এই নতুন ছবি দেখে অনেকেরই প্রশ্ন, তবে কি বলিউডের নতুন ফ্যাশনিস্তা হতে পারে এই স্টারকিড? উত্তর অবশ্য সময়ের অপেক্ষা। ছবিতে দিদি জাহ্নবী ও বিখ্যাত বলিউড ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রর সঙ্গে খুশি।