Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dev

‘প্রধান’ মুক্তি পাওয়ার পরেই জন্মদিন উদ্‌যাপনে মাতলেন দেব, পাশে থাকলেন রুক্মিণী

২৫ ডিসেম্বর দেবের জন্মদিন। প্রতি বছর বড় করে উদ্‌যাপন করেন অভিনেতা। ‘প্রধান’ মুক্তি পাওয়ার পর থেকে শুরু হয়ে গেল উৎসব।

দেব।

দেব। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৪:১৮
Share: Save:

রাত পোহালেই ক্রিসমাস অর্থাৎ যিশুখ্রিস্টের জন্মদিন। অন্য দিকে, বাংলার মানুষের কাছে এ দিন আরও একটা উৎসব। কারণ, তাঁদের প্রিয় তারকারও এই একই দিনে জন্ম। তিনি অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব। ২৫ ডিসেম্বর তাই অনেকেই নায়কের জন্মদিন উদ্‌যাপনে মাতেন। শেষ কয়েক বছরে এই সময়টায় তাঁর সিনেমাও মুক্তি পেয়েছে। চলতি বছরে যেমন মুক্তি পেল ‘প্রধান’। জন্মদিনের ঠিক দু’দিন আগে মুক্তি পেয়েছে ছবিটি। সে দিন থেকেই জন্মদিনের মেজাজে ‘বার্থডে বয়’। শুরু হয়ে গিয়েছে উৎসব। ‘প্রধান’-এর প্রিমিয়ারের রাতে জমিয়ে আনন্দ করলেন দেব। সঙ্গে ছিলেন অবশ্যই কাছের বন্ধু রুক্মিণী মৈত্র।

‘প্রধান’ ছবিতে রুক্মিণীকে দেখা না গেলেও সব সময় প্রতিটি মুহূর্তে দেবের পাশে রয়েছেন তিনি। প্রিমিয়ারে নীল রঙের একটি ব্লেজ়ার আর মানানসই প্যান্টে দেখা গেল নায়িকাকে। ছবি শেষ হতেই কেক কেটে উদ্‌যাপিত হল দেবের আগাম জন্মদিন। কাছের বন্ধুদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন। কেকের প্রথম টুকরোটা খাইয়ে দিলেন রুক্মিণীকে।

এতো গেল প্রাক্‌-জন্মদিনের গপ্পো।তবে প্রতি বছর জন্মদিনও ধুমধাম করে পালন করেন নায়ক। ২৪ ডিসেম্বর রাতে নিজেদের মতো একটা পার্টি হয়। তার পর বড়দিনে খাওয়াদাওয়া হয় জমিয়ে। এ বছরও যে তেমনই কিছু হতে চলেছে, আন্দাজ করছেন সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood Actor Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE