Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

Celebrity Break-ups of 2021: কারও প্রেম গড়াল তিক্ততায়, কোনও প্রেম ভেঙে বন্ধুত্বের পথে, কারা আলাদা হলেন ২০২১-এ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ ডিসেম্বর ২০২১ ১৮:৪৩
২০২১। পরপর সম্পর্কে বিচ্ছেদ দেখল বাংলা। তারকা দম্পতি বা যুগলদের প্রেম ভাঙা, তিক্ততা তৈরি হওয়া অথবা বন্ধুত্বে ফিরে যাওয়ার গল্প বুনল এই বছরটি। ফিরে দেখা যাক সেই সব তারকার দিকে।

এক ছাদের তলায় থাকছেন না ২০২০-র শেষ থেকেই। চলতি বছরের নভেম্বর মাসে নুসরত জাহানের বিরুদ্ধে অ্যানালমেন্ট অব ম্যারেজের মামলায় জিতে গেলেন তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন। আইনি পথে বিচ্ছিন্ন হলেন তাঁরা। ২০১৯ সালে তুরস্কে এই দম্পতি অনুষ্ঠান করে ‘বিয়ে’ করেন। যদিও অভিনেত্রী সেই বিয়েকে আইনি বিয়ে মানতে রাজি নন বলে জানিয়ে দিয়েছিলেন বিচ্ছেদের পরেই। একে অপরের বিরুদ্ধে বিবৃতিও জারি করেছিলেন। দাম্পত্য এখন দ্বন্দ্বে। নুসরত তাঁর বর্তমান ‘স্বামী’ যশ দাশগুপ্ত এবং ছেলে ঈশানের সঙ্গে নতুন সংসার পেতেছেন।
Advertisement
টুইট করে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম রায়। জানান, পিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধু হিসেবেই থাকবেন। তাঁরা আর স্বামী-স্ত্রী নন। ব্যক্তিগত মতানৈক্য এবং ভাবনার ফারাকেই ছ’বছরের দাম্পত্য ভেঙে আলাদা হচ্ছেন বলে জানিয়েছেন তাঁরা। তার পরেই পিয়ার সঙ্গে টলিউডেরই আর এক নায়কের সম্পর্কের গুজব শুনতে পাওয়া যায়।

দাম্পত্যের মাঝেই ‘পরকীয়া’র জালে জড়িয়ে পড়েন বিধায়ক কাঞ্চন মল্লিক। স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং ‘বান্ধবী’ তৃণমূলের কর্মী এবং টেলি-অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে কাদা ছোড়াছুড়ি চলতে থাকে চলতি বছরের জুন মাসে। ৯ বছরের দাম্পত্য আইনের দরজায় গিয়েও দাঁড়িয়েছে। স্বামীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগে মামলাও দায়ের করেন পিঙ্কি। তার পরে ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি।
Advertisement
প্রথমে ইনস্টাগ্রামে ‘আনফলো’। তার পরে ছবি না দেওয়া। একে একে এ ভাবেই অনুরাগীদের চোখের সামনে ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা বিশতের দূরত্ব উঠে আসে। দু'জনের কেউ প্রকাশ্যে কিছু বলেননি দাম্পত্যে ফাটল নিয়ে। কিন্তু লুকিয়েও থাকেনি কিছুই। বরখা মাঝে মধ্যেই সম্পর্ক ভাঙা নিয়ে নেটমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। শোনা যায়, ১৩ বছরের দাম্পত্য ভেঙে অনেক দিন ধরেই আলাদা থাকছেন দুই তারকা।

আট বছরের বন্ধুত্ব, প্রেম এবং সংসার। সব ভেঙে গত সেপ্টেম্বর মাসেই আলাদা হয়ে গিয়েছেন তথাগত মুখোপাধ্যায় এবং দেবলীনা দত্ত। বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও দুই তারকার সঙ্গে আরও দু’জনের নাম জড়ানো হচ্ছে বারবার।

একসঙ্গে ফ্ল্যাট কিনেছিলেন কলকাতায়। অনিন্দিতা বসু এবং সৌরভ দাসের পরিবারও সেই বাড়িতে থাকতেন মাঝে মধ্যে। কিন্তু এখন ঠিকানা বদলেছে এক জনের। নায়িকার এখন স্থায়ী বাস মুম্বইয়ে। নায়ক কলকাতায়। শোনা যায়, প্রাক্তন যুগল আলাদা আলাদা সম্পর্কে জড়িয়েছেন। যদিও তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। কিন্তু সম্পর্ক যে ভেঙেছে, সে খবর টলিপাড়ার আকাশে বাতাসে।

তিন বছরের প্রেম ছিল অভিষেক বসু এবং দিয়া মুখোপাধ্যায়ের। এক ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই আলাপ। তার পর এখন? তিক্ততা এসে ভিড় করেছে সেই সম্পর্কে। ধারাবাহিকের নায়ক এখন নতুন প্রেমে থিতু। দিয়া নাকি এখনও আগের সম্পর্কের ক্ষত ভুলে উঠতে পারেননি।

আলাপ কলেজ জীবনে। ধারাবাহিকের জগতে পা একইসঙ্গে। বিশ্বাবসু বিশ্বাস এবং অর্কজা আচার্যের আড়াই বছরের প্রেম ভাঙে ২০২১-এ। প্রাক্তন যুগলের কেউই নতুন সম্পর্কে জড়াননি। কিন্তু বন্ধুত্ব আগের মতো আছে বলেই দাবি দুই শিল্পীর। দিতিপ্রিয়া রায়ের সঙ্গে বিশ্বাবসুর সম্পর্কের গুজব শোনা গেলেও দু’জনেই তা উড়িয়ে দিয়েছেন।

‘‘আমরা সম্পর্কে জড়াই নিজেদের ভাল রাখার জন্য। যদি সেখানে ভাল না থাকি, তা হলে তো তার কোনও মানেই নেই।’’ সায়ন্ত মোদকের সঙ্গে চার বছরের সম্পর্ক ভাঙার পরে আনন্দবাজার অনলাইনকে এ কথাই বলেছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। দু’জনে একসঙ্গে ইউটিউব চ্যানেলও খুলেছিলেন। কিন্তু প্রেম ভাঙার সঙ্গে সঙ্গে সে সবও বন্ধ। এর পরে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের নায়ক রিজওয়ান রব্বানি শেখের সঙ্গে তাঁর সম্পর্কের গুজব শোনা যায়।