Advertisement
০৬ মে ২০২৪
Mahesh Babu

লক্ষ্য কি এ বার বলিউড? পেশি ফুলিয়ে নতুন চেহারা প্রকাশ্যে আনলেন মহেশ বাবু!

দু’সপ্তাহ আগে ত্রিবিক্রমের ছবির প্রথম পর্বের শুটিং শেষ করে বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতে সুইৎজারল্যান্ডে সস্ত্রীক উড়ে গিয়েছিলেন অভিনেতা। ফিরেই আবার মন দিয়েছেন কাজে।

Mahesh Babu flexes biceps in new pic

মহেশের বাইসেপ্স ফোলানো ছবিতে উষ্ণ প্রতিক্রিয়া জানালেন স্ত্রী নম্রতাও। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৮:১৪
Share: Save:

নীল হাতকাটা টিশার্ট, ধূসর রঙের শর্টসে ঘাম ঝরাচ্ছেন মহেশ বাবু। হাতের পেশিতে ঢেউ। চুল এলমেলো। তাঁর সেই মূর্তি দেখে উত্তেজিত হয়ে পড়লেন অনুরাগীরা। ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, “আর্ম ডে!!’’ অর্থাৎ এ দিন তাঁর বাহু বানানোর পালা। সেই দেখে জল্পনা শুরু, এ বার কি লক্ষ্য বলিউড?

হালের প্রায় সব অভিনেতা-অভিনেত্রীই শরীরচর্চার জন্য অনেকটা সময় দেন। নিয়মিত যান জিমে। ব্যতিক্রম নন দক্ষিণী তারকা মহেশবাবুও। তবে এ বার কি প্রস্তুত হচ্ছেন বিশেষ প্রয়োজনে? তাঁর বাইসেপ্স ফোলানো ছবি নিয়ে মন্তব্য করলেন স্ত্রী নম্রতা শিরোদকর। অনুরাগীরাও সেই ছবি দেখে উচ্ছ্বসিত। মন্তব্য এল, “অভিনেতা তবে বলিউডে যাওয়ার জন্য তৈরি!”

মহেশবাবু এখন কাজ করছেন ত্রিবিক্রমের ছবিতে। সেই তেলুগু ছবির নাম এখনও ঠিক হয়নি। জিম প্রশিক্ষকের সঙ্গে শরীরচর্চা করছিলেন অভিনেতা। তা দেখে এক জন লিখলেন, “অভিনেতার উষ্ণতায় তাপমাত্রা বেড়ে যাচ্ছে! ”

দু’সপ্তাহ আগে ত্রিবিক্রমের ছবির প্রথম পর্বের শুটিং শেষ করে বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতে সুইৎজারল্যান্ডে সস্ত্রীক উড়ে গিয়েছিলেন অভিনেতা। ফিরেই আবার মন দিয়েছেন কাজে।

ত্রিবিক্রমের ছবিতে মহেশের সঙ্গে অভিনয় করছেন পূজা হেগড়ে। নির্মাতাদের সঙ্গে এটি অভিনেতার তৃতীয় ছবি। এই ছবিতে লম্বা চুলে মহেশকে দেখা যাবে অন্য রূপে। ভক্তরা তাঁকে নতুন ভাবে আবিষ্কার করবেন।

নম্রতা কয়েক মাস আগে কিছু ছবি ভাগ করে নিয়েছিলেন অভিনেতার। অনুরাগীরা মুগ্ধ হয়েছিলেন মহেশবাবুর নবরূপে।

এসএস রাজামৌলীর আগামী ছবিতেও কাজ করবেন মহেশবাবু। এ বছরের শেষে বা আগামী বছরের শুরুতে শুরু হবে শুটিং। আফ্রিকার অরণ্যে হবে ছবির বেশির ভাগ অংশের কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahesh Babu Body Building Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE