Advertisement
০১ মে ২০২৪
Rajinikanth

জয়সলমেরে তাঁর গাড়ি ঘিরেছিল জনতা, তার পরই নতুন ছবির চুক্তিতে রজনীকান্ত

আগের ছবি শেষ হতে না হতেই নতুন ছবির কাজে রাজি হয়ে গেলেন রজনীকান্ত। দক্ষিণের এই সুপারস্টারের বয়স বাড়ে না। অনুরাগীদের হৃদয়ে তাঁকে ঘিরে আবার নতুন উন্মাদনা। এ বার কোন ভূমিকায় রজনী?

Rajinikanth’s next project announced

জয়সলমের দুর্গের বাইরে অনুরাগীরা রজনীকান্তের গাড়ি ঘিরে ধরেছেন, এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৬:০৯
Share: Save:

দক্ষিণের মহাতারকা রজনীকান্তকে নিয়ে ভক্তদের উন্মাদনা থাকে তুঙ্গে। তাঁর নতুন ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন সকলে। রজনী অভিনীত আসন্ন তামিল ছবি ‘জেলার’-এর কাজ শেষের দিকে। সুখবর দিলেন আরও একটি। রজনী ইতিমধ্যেই সই করেছেন তাঁর পরের ছবির জন্য।

ছবিটি পরিচালনা করবেন টিজে জ্ঞ্যানাভেল। শোনা যাচ্ছে, এই ছবিতে এক জন মুসলিম পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন রজনীকান্ত। অভিনেতার ১৭০তম ছবি হতে চলেছে এটি। ছবিটি মুক্তি পাবে ২০২৪ সালে।

টুইটারে এই ঘোষণা করেছে প্রযোজক সংস্থা লাইকা প্রোডাকশনস। তারা লিখেছে, “রজনীকান্তের সঙ্গে আমাদের পরের কাজটির কথা ঘোষণা করতে পেরে আমরা ধন্য।” ছবির শুটিং শুরু হবে শীঘ্রই।

পরিচালক খ্যাতি পান জাতীয় পুরস্কারজয়ী তামিল ছবি ‘জয় ভীম’-এর মাধ্যমে। অভিনেতা সূর্য ছিলেন এই ছবির প্রধান চরিত্রে।

রজনীকান্ত এখন ব্যস্ত আছেন তাঁর আসন্ন ছবি ‘জেলার’-এর শেষ পর্যায়ের কাজে। ডাবিং চলছে এই ছবির। পরিচালক নেলসন। ছবির শুটিং হয়েছিল জয়সলমেরে। জয়সলমের দুর্গের বাইরে অনুরাগীরা রজনীকান্তের গাড়ি ঘিরে ধরেছেন, এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। অনুরাগীদের কয়েক জন সম্ভব হলে তাঁকে নেমে আসতে অনুরোধ করেন। অভিনেতা গাড়ির কাচ সামান্য নামিয়ে হাত নাড়েন।

‘জেলার’ ছবির শুটিং প্রধানত হয়েছে একটি জেলের ভিতরে। শিব রাজকুমার, মোহনলাল, জ্যাকি শ্রফ, তমন্না ভাটিয়ার মতো তারকা অভিনয় করছেন এই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajinikanth New Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE