Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘পাকিস্তানে সকলে ‘রইস’-এর জন্য অপেক্ষা করছে’

ভারতে মুক্তির আগে বহু বাধা পেরিয়েছে শাহরুখ খানের ‘রইস’। মুক্তির পর বক্স অফিসে এখনও পর্যন্ত বেশ ভাল রেজাল্ট। এ বার পড়শি দেশে মুক্তির অপেক্ষা

সংবাদ সংস্থা
০৫ ফেব্রুয়ারি ২০১৭ ১১:১১
‘রইস’-এর একটি দৃশ্যে শাহরুখ ও মাহিরা।

‘রইস’-এর একটি দৃশ্যে শাহরুখ ও মাহিরা।

ভারতে মুক্তির আগে বহু বাধা পেরিয়েছে শাহরুখ খানের ‘রইস’। মুক্তির পর বক্স অফিসে এখনও পর্যন্ত বেশ ভাল রেজাল্ট। এ বার পড়শি দেশে মুক্তির অপেক্ষা। ছবির নায়িকা পাক অভিনেত্রী মাহিরা খান। রাজনৈতিক অস্থিরতার কারণে ভারতে ছবির প্রচারে অংশ নিতে পারেননি তিনি। তবে পাক দর্শক যে ‘রইস’ দেখার জন্য মুখিয়ে রয়েছেন সম্প্রতি জানালেন সে কথা।

আরও পড়ুন, ‘১৪ বছর বয়সে ধর্ষিতা হয়েছি আমি’

মাহিরার কথায়, ‘‘খুব শীঘ্রই রইস পাকিস্তানে মুক্তি পাবে। আর বিশ্বাস করুন, এখানে সকলে ওই ছবিটার জন্য অপেক্ষা করে আছে। এখানেও ছবিটা ভাল ব্যবসা করবে বলেই আমার ধারণা।’’ মাহিরা জানিয়েছেন, তাঁর ভয় ছিল, ছবিটা সকলে শাহরুখের জন্য দেখতে আসবেন। তাঁকে আলাদা করে কেউ দেখবেন না। তবে তাঁর পরিবারের লোকেরা ছবিটি দেখার পর তিনি নিশ্চিন্ত।

Advertisement

আরও পড়ুন, ভারতীয় ছবি দেখাতে বাধা নেই পাকিস্তানে

মাহিরা বলেছেন, ‘‘পরিবারের লোকেদের কাছ থেকে যে ধরনের কমপ্লিমেন্ট আমি পেয়েছি তাতেই কনফিডেন্ট লাগছে।’’ শাহরুখের সঙ্গে কাজ করাটা তাঁর কাছে অনেকদিনের স্বপ্নপূরণ। কিঙ্গ খানের সঙ্গে কারও তুলনা চান না তিনি। এ বার শুধু ছবিটা দর্শকদের ভাললাগার অপেক্ষা।

আরও পড়ুন

Advertisement