Advertisement
০৯ মে ২০২৪
Malaika Arora

শরীরে সুতোটুকু নেই, লজ্জা ঢেকেছেন বালিশে! অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করে কী লিখলেন মালাইকা?

একেই অভিনেত্রী মালাইকা অরোরার হাঁটা নিয়ে কম কথা হয় না। তার উপর পোশাকহীন অর্জুন কপূরের ছবি ফাঁস করায় হইচই শুরু হয়ে গেল যুগলকে নিয়ে।

Picture Of Malaika Arora And Arjun Kapoor

অর্জুনের গোপন ছবি ফাঁস করলেন মালাইকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১০:৩৯
Share: Save:

দু’জনের বয়সের মধ্যে পার্থক্য ১২ বছরের। পাশাপাশি এক সন্তানের মা মালাইকা অরোরা। অভিনেতা অর্জুনের কপূরের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে প্রথম থেকেই খুব বেশি লুকোছাপায় বিশ্বাসী ছিলেন না যুগল। যা করেছেন সবটাই খুল্লামখুল্লা। তার মধ্যে মালাইকাকে নিয়ে নানা রকম আলোচনার অন্যতম কারণ তাঁর হাঁটার ধরন। যা রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। এ বার ফের তোপের মুখে অভিনেত্রী। প্রেমিক অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করে দিলেন। তাতেই মালাইকার উপর বেজায় চটেছেন নেটাগরিকরা।

Picture of Arjun Kapoor

অর্জুনের ছবি প্রকাশ্যে আনলেন মালাইকা ছবি: সংগৃহীত।

শরীরের পোশাকের লেশ মাত্র নেই। মুখে একগাল হাসি, অবিন্যস্ত চুল, সোফায় বসে আড়ামোড়া ভাঙছেন অর্জুন। লজ্জা ঢেকেছেন বালিশ দিয়ে। প্রেমিকের এমনই এক প্রায় অর্ধনগ্ন ছবি নিজের সমাজমাধ্যমে দিয়ে অভিনেত্রী, ‘‘আমার অলস ছেলে।’’ এই ছবি দেখা মাত্র মালাইকার উপর বেজায় চটেছেন তাঁর অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘‘নিজের ছেলের কথা ভাবুন।’’ কারও মতে, ‘‘উনি কেন এই ছবিটা দিলেন? আমরা নগ্ন অর্জুন কপূরকে দেখতে চাই না!’’ কেউ লিখেছেন, ‘‘অত্যন্ত লজ্জাজনক ও নিম্নরুচির পরিচয়।’’

আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর লম্বা সময় অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। দিন কয়েক আগেই অভিনেত্রী জানান, জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য তিনি প্রস্তুত। তা হলে কি খুব শীঘ্রই ছাঁদনাতলায় দেখা যেতে চলেছে মালাইকা ও অর্জুনকে? এই নিয়ে জল্পনা চলছিলই। এর মাঝে অর্জুনের এই ছবি প্রকাশ্যে এনে প্রায় হইচই ফেলে দিয়েছেন মালাইকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE