Advertisement
০১ মে ২০২৪
Malaika Arora

‘আপাতত মধুচন্দ্রিমা উপভোগ করছি’! বিয়ে কবে করলেন? উত্তর দিলেন মালাইকা অরোরা

আরবাজ় খানের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়েছে বছর সাতেক আগে। তার পর থেকেই অর্জুন কপূরের সঙ্গে প্রেম মালাইকা অরোরার। গাঁটছড়া বাঁধবেন কবে? মুখ খুললেন অভিনেত্রী।

Malaika Arora reveals her wedding plan with Arjun Kapoor.

অর্জুন কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন কবে? মুখ খুললেন মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৮:২৫
Share: Save:

২০১৬ সালে আরবাজ় খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় মালাইকা অরোরার। তার পর থেকেই অর্জুন কপূরের সঙ্গে প্রেম তাঁর। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন সেই পরিস্থিতি বদলেছে। এখন আর কোনও লুকোচুরি নেই। নিজেদের সম্পর্ক নিয়ে সমাজমাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা। বিয়ে কবে করছেন যুগল? একাধিক বার এই প্রশ্নের মুখে পড়েছেন দুই তারকা। এ বার এক অনুষ্ঠানে এসে সেই প্রশ্নের উত্তর দিলেন মালাইকা।

দু’জনের বয়সের মধ্যে পার্থক্য ১২ বছরের। তার উপরে, এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই। বিয়ে নিয়ে কী চিন্তা ভাবনা তাঁদের? প্রশ্নে মালাইকার উত্তর, ‘‘আমরা এখন প্রি-হানিমুন পর্যায়ে রয়েছি। প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছি।’’ তিনি আরও বলেন, ‘‘আমরা দু’জনেই যথেষ্ট অভিজ্ঞ। দু’জনে এটা নিয়ে সহমত যে, একে অপরের সঙ্গে জীবন কাটাতে চাই। বিয়ে নিয়ে আমরা নিজেদের মধ্যে মজা করলেও, তা নিয়ে গুরুত্ব দিয়ে চিন্তা ভাবনাও করেছি। তবে এখনই সবটা বলে দিতে চাই না আমরা।’’ মালাইকা কথা শুনে আরও কৌতূহলী অনুরাগীরা।

মালাইকার থেকে বয়সে অনেকটাই ছোট অর্জুন। বয়সের সেই পার্থক্যের কারণে কখনও সমস্যা দেখা দেয়নি? ‘‘অর্জুনের সঙ্গে নিজেকে আরও যুবতী মনে হয় আমার। যদিও ওঁর বয়স কম, তা সত্ত্বেও খুব কম মানুষই ওর মতো আমাকে বুঝতে পারে’’ অকপট ‘ছাঁইয়া ছাঁইয়া’ তারকা। অর্জুনের সঙ্গেই জীবন কাটাতে চান তিনি। এ কথা জানেন অর্জুনও। বিয়ে নিয়ে এই মুহুর্তে না ভাবলেও, দু’জনে এক সঙ্গে থাকার পরিকল্পনা করে ফেলেছেন। আর এখন, এক সঙ্গে ভাল থাকাতেই মন মালাইকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE