Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Gourab Roychowdhury

Pilu: ‘পিলু’-তে নতুন মোড়, ধারাবাহিকে নতুন খলনায়িকা মুম্বই ফেরত মানসী

অনেকদিন পর মুম্বই থেকে কলকাতা ফিরলেন মানসী। নতুন ধারাবাহিকে নতুন অবতারে মানসী।

ধারাবাহিক ‘পিলু’-তে নতুন অবতারে ফিরছেন মানসী

ধারাবাহিক ‘পিলু’-তে নতুন অবতারে ফিরছেন মানসী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ২০:৫১
Share: Save:

প্রায় ১১ মাস পর আবার বাংলা ধারাবাহিকে মানসী সেনগুপ্ত। ‘কী করে বলব তোমায়’-এ তাঁকে খলনায়িকার চরিত্রে দেখেছিল দর্শক। তার কিছু দিন পরেই আরব সাগরের মায়ানগরীতে পাড়ি অভিনেত্রীর। ‘মোসে ছল কিয়া জায়’ নামক ধারাবাহিকে তাঁকে পেয়েছে দর্শক। প্রায় এতগুলো মাস কাটিয়ে কলকাতা ফিরেছেন। আর ফিরতে না ফিরতেই নতুন কাজের সুযোগ। আবার খলনায়িকা। জি বাংলার ধারাবাহিক ‘পিলু’-তে নতুন অবতারে ফিরছেন নায়িকা। চরিত্রের নাম ‘বিন্দি’।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মানসীর সঙ্গে । অভিনেত্রী বললেন, “দুষ্টুমি করতে আমি একটু বেশিই ভালবাসি। আর তা ছাড়া কতদিন পর কলকাতা ফিরলাম। এসেই এমন একটা চরিত্রের সুযোগ পাব ভাবিনি। নতুন কাজ নিয়ে খুবই উত্তেজিত।”

হ্যাঁ, অর্থাৎ আবারও ‘আহির’ ওরফে গৌরব রায়চৌধুরী এবং ‘পিলু’ ওরফে মেঘা দাঁ’র কাঁধে নতুন দায়িত্ব। যে-কোনও ধারাবাহিকের গল্প আবর্তিত হয় নায়ক-নায়িকার জীবনকে কেন্দ্র করে। সব সমস্যা সমাধানের দায়িত্বও থাকে তাঁদের কাঁধেই। পিলুর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। মল্লার রঞ্জার মিল করানোর নেপথ্যেও যেমন আহির-পিলু। তেমনই আবার রঞ্জা-মল্লারের জীবনের নতুন ঝড় ‘বিন্দি’-কে সামলাতেও আহির-পিলুর প্রয়োজন তো পড়বেই। বিন্দি আসার পর কোন দিকে মোড় নেবে তাঁদের জীবন, তা তো বলবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE