Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Entertainment

সঞ্জয় দত্ত বায়োপিকে নার্গিসের হাত ধরে ফিরছেন মণীষা কৈরালা

ক্যান্সারের মতো দুরারোগ্য ব্যধিকে হারিয়েছেন তিনি। কিন্তু যে বলিউড তাঁকে নায়িকার তকমা দিয়েছে, সেখান থেকে অনেক দিন বেপাত্তা তিনি। ভক্তরাও মণীষা কৈরালার সেকেন্ড ইনিংস দেখতে উদগ্রীব। তবে এই বার জল্পনা শেষ হওয়ার সময় এসেছে। শীঘ্রই পর্দায় বাজিমাত করতে ফিরছেন মণীষা।

কামব্যাক করছেন মণীষা

কামব্যাক করছেন মণীষা

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৭ ১০:৩১
Share: Save:

ক্যান্সারের মতো দুরারোগ্য ব্যধিকে হারিয়েছেন তিনি। কিন্তু যে বলিউড তাঁকে নায়িকার তকমা দিয়েছে, সেখান থেকে অনেক দিন বেপাত্তা তিনি। ভক্তরাও মণীষা কৈরালার সেকেন্ড ইনিংস দেখতে উদগ্রীব। তবে এই বার জল্পনা শেষ হওয়ার সময় এসেছে। শীঘ্রই পর্দায় বাজিমাত করতে ফিরছেন মণীষা। সঞ্জয় দত্ত বায়োপিকে নার্গিসের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই ছবির সমস্ত চরিত্রই ঠিক হয়ে গিয়েছে। বাকি ছিল কেবল নার্গিসের চরিত্রটি। প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে পুরোদমে। কয়েকটি দৃশ্যের শুটও হয়ে গেছে ইতিমধ্যে। সঞ্জয়ের ভূমিকায় তাক লাগাতে নিজের ওজনও বাড়িয়ে ফেলেছেন রণবীর কপূর। সব মিলিয়ে আরও জাঁকজমক হয়ে উঠছে সঞ্জয় দত্ত বায়োপিক।

নার্গিসের ভূমিকায় মণীষা কৈরালাকে পেয়ে পরিচালক রাজকুমার হিরানি বেজায় খুশি। রাজু বলছেন, “বহু অভিনেত্রীর নাম আমাদের মাথায় ছিল। তবে মণীষাকে এই চরিত্রটি দেওয়ার পিছনে একটি বিশেষ কারণ লুকিয়ে আছে। নার্গিসও ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন। মণীষা সেই লড়াইয়ে জিতে গিয়েছেন ইতিমধ্যেই। তাই এই চরিত্রের জন্য মণীষাই যোগ্যতম।”

আরও খবর: ‘হ্যালো ওয়ার্ল্ড’ জানিয়ে আত্মপ্রকাশ শাহিদের মেয়ের

ছবিতে অনুষ্কা শর্মাকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। মণীষা ছাড়া এই বায়োপিকের মাধ্যমে দিয়া মির্জাও ফিরছেন অনেক দিন পর। সঞ্জয় দত্ত বায়োপিক যেন পুরনো অভিনেতাদের বলিউডে ফেরৎ আসার এক সিনেমা হয়ে দাঁড়াচ্ছে। এই বছরেরই শেষে এই ছবিকে রিলিজ করানোর জন্য উৎসুক পরিচালক রাজু হিরানি। এখন দেখার বিষয় উজ্জ্বল এক ঝাঁক প্রাক্তনীর উপস্থিতিতে কতটা জমে ওঠে সঞ্জয় দত্ত বায়েপিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE