Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: শাহরুখের জন্মদিনে আলোয় সাজল ‘মন্নত’, দুঃসময় কাটিয়ে চেনা ছন্দে সামনে এলেন বাদশা?

ইতিমধ্যেই সেজে উঠেছে ‘মন্নত’। সহস্র আলোয় ঝলমলিয়ে উঠেছে বাদশার অট্টালিকা। দীপাবলির আগেই উৎসবের আমেজ।

দেখা যাবে এই চেনা হাসি?

দেখা যাবে এই চেনা হাসি?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ১১:১০
Share: Save:

২ নভেম্বর। ৫৬-তে পা দিলেন শাহরুখ খান। অট্টালিকার বারান্দায় আসবেন কিং খান। চেনা ভঙ্গিতে হাত নাড়বেন। হাসবেন। এই আশাতে অপেক্ষায় থাকেন অনুরাগীরা।

ইতিমধ্যেই সেজে উঠেছে ‘মন্নত’। সহস্র আলোয় ঝলমলিয়ে উঠেছে বাদশার অট্টালিকা। দীপাবলির আগেই উৎসবের আমেজ। উপলক্ষ ছেলে আরিয়ান খানের ঘরে ফেরা এবং শাহরুখের জন্মদিন। জন্মদিনে অনুরাগীদের সঙ্গে দেখা করতে বাড়ির বারান্দায় আসেন শাহরুখ। কোনও বছরই জন্মদিনে এই নিয়মের অন্যথা হয়নি।

শাহরুখের জন্মদিনের দু’দিন আগেই জেল থেকে বাড়ি ফিরেছেন আরিয়ান। স্বস্তির হাওয়া আজ খান পরিবারে। অনুরাগী মহলে প্রশ্ন— কঠিন সময় পেরিয়ে কী ভাবে নিজের এই বিশেষ দিন উদ্‌যাপন করবেন ‘বাদশা’? বারান্দায় এসে কি হাত নাড়বেন চিরাচরিত ভঙ্গিতে?

খান পরিবারের ঘনিষ্ঠ এক জন বলেছিলেন, “এ বছরও অনুরাগীদের সঙ্গে দেখা করবেন শাহরুখ। কঠিন সময়ে পাশে থাকার জন্য তাঁদের ধন্যবাদ জানাবেন তিনি।”

আরিয়ানের গ্রেফতারের পর ‘মন্নত’-এর সামনে ভিড় না জমানোর অনুরোধ এসেছিল খান পরিবারের তরফে। তবে ঘরের ছেলে ঘরে ফিরতেই বদলে যায় ছবি। অনুরাগীর ভিড় উপচে পড়ে ‘মন্নত’-এর সামনে। কিন্তু দীর্ঘ অপেক্ষার পরেও মেলেনি ‘বাদশা’-র দেখা। এই বিশেষ দিনে কি সামনে আসবেন শাহরুখ? দেখা যাবে চেনা হাসি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Actor Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE