Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Manoj Bajpayee

মিঠুন অবধিও ঠিক ছিল, হৃতিককে দেখেই কি নাচ ছেড়ে দেন মনোজ?

সদ্য মুক্তি পেয়েছে ‘কুড়ি মেরি’ গানের ভিডিয়ো। যাতে নাচতে দেখা গিয়েছে মনোজকে। সঙ্গে রয়েছেন অভিমন্যু দসানি এবং ধ্বনি ভানুশালি।

হৃতিক রোশন এসেই সব ভন্ডুল করে দিলেন? তাঁকে দেখেই নাকি নাচ ছেড়ে দেন মনোজ!

হৃতিক রোশন এসেই সব ভন্ডুল করে দিলেন? তাঁকে দেখেই নাকি নাচ ছেড়ে দেন মনোজ! ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৬:২০
Share: Save:

নাচতে জানতেন তিনিও। কিন্তু হৃতিক রোশন এসেই মাটি করলেন সব! আফসোস মনোজ বাজপেয়ীর। সদ্য মুক্তি পেয়েছে ‘কুড়ি মেরি’ গানের ভিডিয়ো। যাতে নাচতে দেখা গিয়েছে মনোজকে। ১৯৯৮ সালে রামগোপাল বর্মা পরিচালিত ‘সত্য’ ছবির ‘স্বপ্নে মেঁ মিলতি হ্যায়’ গানের পুনর্নির্মাণ ‘কুড়ি মেরি’। যা নিয়ে চর্চা চলছে সমাজমাধ্যমে। নতুন গানের কলিও ভাঁজছেন অনুরাগীরা। সেই সঙ্গে চর্চায় পুরনো আর নতুন গানের তুলনা।

‘স্বপ্নে মেঁ মিলতি হ্যায়’ গানে মনোজের সঙ্গে শেফালি শাহকে দেখা গিয়েছিল। নতুন গানে মনোজের সঙ্গে রয়েছেন অভিমন্যু দসানি এবং ধ্বনি ভানুশালি। ভিডিয়োতে দেখা যায় গানের শেষ দিকে ফ্রেমে ঢুকছেন মনোজ, তার পরই অমোঘ সংলাপ, “মুম্বইয়ের রাজা কে?”

মনোজ জানান, নাচতে এক সময় খুবই ভালবাসতেন। ‘সত্য’-র সময়েও নাচতেন। কিন্তু মুশকিল হল ব্রেক ডান্স আসার পর। নাচা বন্ধ করে দিলেন মনোজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্ষোভ উগরে অভিনেতা বললেন, “মিঠুন চক্রবর্তী অবধি ঠিক ছিল। কিন্তু হৃতিক রোশন এসেই সব ভন্ডুল করে দিল। তাকে দেখার পর বাকি সবাই কোমর দোলানোও বন্ধ করে দিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manoj Bajpayee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE