Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

লাকি আলিকে চেনেন, তাঁর মেয়েকে চেনেন কি?

নিজস্ব প্রতিবেদন
০৯ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:১৭
নব্বই-এর দশকে অসংখ্য সুপারহিট গান তাঁর গলায় শোনা গিয়েছিল। ‘কহো না প্যায়ার হ্যায়’তে তাঁর ‘এক পল কা জিনা’ এখনও অনেকের মোবাইলে রিং টোন। এ হেন লাকি আলিকে চেনেন না এমন লোক কমই আছেন। ইদানীং মিডিয়ায় লাইমলাইটে একেবারেই নেই তিনি। সম্প্রতি গোয়ায় দেখা গেল শিল্পীকে। একটি ছবিতে দেখা গেল মন দিয়ে এক যুবতীর গান শুনছেন তিনি।

অভিনেত্রী নাফিসা আলি তাঁর ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানেই এই যুবতীর সঙ্গে ভক্তদের পরিচয় করিয়েছেন নাফিসা। লিখেছেন, ‘অসম্ভব গুণী নতুন প্রজন্মের এই মেয়ে...।’
Advertisement
কে এই যুবতী? ইনি তাসমিয়া, লাকি আলির মেয়ে। সম্প্রতি মেয়েকে নিয়ে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন লাকি।

গান গাইতে ভালবাসেন তাসমিয়া। তাঁরও নাকি বাবার মতো সুমধুর গানের গলা। আড্ডার মাঝেই মেয়েকে গান গাইতে বলেন লাকি। গিটার হাতে লাকির ১৯ বছরের মেয়ে তখন একেবারে পেশাদার শিল্পী। ইউটিউবে নিজস্ব চ্যানেল রয়েছে তাঁর। নিয়মিত নিজের গান আপলোডও করেন তাসমিয়া। যদিও এখনও পর্যন্ত একটিও হিন্দি গান শেয়ার করেননি তিনি।
Advertisement
নাফিসার বহুদিনের বন্ধু লাকি। তাঁর মেয়ের গান শুনে মুগ্ধ নাফিসাও। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সে কথাই জানিয়েছেন অভিনেত্রী।

ভ্রমণ ও গান, এই হল তাসমিয়ার শখ। বাবার মতো তিনিও কি তবে গানকেই পেশা হিসেবে বেছে নেবেন? তা অবশ্য এখনও জানা যায়নি।

তাসমিয়া মুম্বইতে থাকেন। মিডিয়ার লাইমলাইটে এত দিন তাঁকে পাওয়া না গেলেও, নাফিসা আলির ইনস্টাগ্রাম পোস্টের পরই নজর কেড়েছেন এই স্টারকিড।

গোয়ার মোরজিম বিচে বেড়াতে বেড়াতেই নাফিসা আলি ও অভিনেতা জ্বালা আঘার ছেলে সালিম ক্রিস্টোফারের সঙ্গে দেখা হয়েছিল লাকি ও তাঁর মেয়ের। এক সঙ্গে লাঞ্চ করতে গিয়েছিলেন তাঁরা।