Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Titli

Television: মাত্র ১৬ পর্বেই শেষ রান্নার শো ‘গোলেমালে গোল’! বন্ধ হয়ে যাচ্ছে ‘তিতলি’র উড়ানও

বেশ কিছু অবাস্তব কাণ্ডকারখানা দেখানোয় দর্শক-অনুরাগীদের কটাক্ষের শিকার হয়েছিল ‘তিতলি’।

অন্দরমহলের খবর, কম টিআরপি-ই ধারাবাহিক বন্ধের সম্ভাব্য কারণ।

অন্দরমহলের খবর, কম টিআরপি-ই ধারাবাহিক বন্ধের সম্ভাব্য কারণ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ২০:১৪
Share: Save:

পরপর ধারাবাহিক বন্ধের খবর! ‘দেশের মাটি’ শেষের পথে, সকলের জানা। টেলিপাড়া বলছে, বন্ধ হতে চলেছে আরও দুটো ধারাবাহিক। স্টার জলসার ‘তিতলি’ আর রান্নার শো ‘গোলেমালে গোল’। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ‘তিতলি’র প্রযোজক সুশান্ত দাসের সঙ্গে। খবরের সত্যতা স্বীকার করেছেন তিনি। সুশান্ত জানিয়েছেন, ৪১৬ পর্বে শেষ হচ্ছে ধারাবাহিক। বৃহস্পতিবার শেষ শ্যুট হয়েছে। তার থেকেও বেশি চর্চা চলছে রান্নার শো-কে ঘিরে। মাত্র ১৬ পর্বে ফুরিয়ে যাচ্ছে তারকাদের রান্নাবান্না!

‘দেশের মাটি’র ক্ষেত্রে ম্যাজিক মোমেন্টসের তরফে প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, পুরোটাই চ্যানেল এবং সংস্থার যৌথ সিদ্ধান্ত। ‘তিতলি’-র উড়ান থেমে যাওয়ার কারণ কী? সদুত্তর দেননি তার প্রযোজক। তবে অন্দরমহলের খবর, কম টিআরপি-ই ধারাবাহিক বন্ধের সম্ভাব্য কারণ। এ ছাড়াও, ‘তিতলি’ বেশ কিছু অবাস্তব কাণ্ড-কারখানা দেখিয়েছিল। যার ফলে, বহু বার দর্শক-অনুরাগীদের কটাক্ষের শিকার হতে হয়েছে এই ধারাবাহিককে। এক বধির মেয়ের বিমানচালক হওয়ার স্বপ্নই ছিল ‘তিতলি’র গল্প। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় দুনিয়ায় হাতেখড়ি মধুপ্রিয়ার। সুশান্তের ধারাবাহিকে দীর্ঘ দিন পরে ছোট পর্দায় ফিরেছিলেন আরিয়ান ভৌমিকও।

অন্য দিকে রসিকতায় মোড়া ‘গোলেমালে গোল’-এর বিরুদ্ধে দর্শকদের অভিযোগ— ‘গুবলেট গ্যাং’ সত্যিই গুবলেট করেছে পুরো শো। অকারণ কৌতুক ধারাবাহিকের মর্যাদা নষ্ট করে দিয়েছে। এমনও শোনা গিয়েছে, রান্নার রেসিপিগুলো ভাল। কিন্তু সে সব রেঁধে দেখানোর বদলে সৌরভ দাস, দর্শনা বণিক, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, সায়ন ঘোষ, সমিধ মুখোপাধ্যায়রা হাসিমজাতেই সময় নষ্ট করেছেন বেশি। ফলে, এই শো-তেও দাঁড়ি টানতে বাধ্য হচ্ছেন চ্যানেল কর্তৃপক্ষ। তবে অনুষ্ঠানে শেষ হাসি নাকি হাসবেন জয়জিৎ। কোনও দিন হাতা-খুন্তি না ধরেই তিনি শো-র সেরা রাঁধুনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Titli Serial Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE