Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

‘মি টু’-তে নাম, মাস দেড়েক অন্তরালে থাকার পর অবশেষে প্রকাশ্যে রাজু হিরানি

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ২১ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:২৯
রাকুমার হিরানির সঙ্গে অতুল অগ্নিহোত্রী। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

রাকুমার হিরানির সঙ্গে অতুল অগ্নিহোত্রী। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

মাসখানেক নিজেকে ‘গৃহবন্দি’ রাখার পর অবশেষে দেখা দিলেন রাজকুমার হিরানি। তাঁর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ ওঠার পর থেকেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন বলিউডের এই প্রথম সারির পরিচালক। মাস দেড়েক পর অবশেষে সলমন খানের ভগ্নিপতী অতুল অগ্নিহোত্রীর সঙ্গে এক ফ্রেমে দেখা গেল তাঁকে।

দিল্লির পথে— এমন একটা ট্যাগে রাজকুমার হিরানির সঙ্গে তোলা নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ‘ভারত’ ছবির অন্যতম সহ-প্রযোজক অতুল। সেই ছবিতে ‘থ্রি ইডিয়টস্’-এর পরিচালককে হাসিমুখেই দেখা গিয়েছে। যদিও, দিল্লি কেন গিয়েছেন, তা জানা যায়নি।

তবে অন্তরাল থেকে বেরিয়ে রাজু হিরানির জনসমক্ষে আসায় স্বস্তি বলিউডে। তাঁর সঙ্গে কাজ করা অধিকাংশ অভিনেতা রাজকুমার হিরানিকে ক্লিনচিট দিয়েছেন। তারপরেও কার্যত গৃহবন্দি ছিলেন তিনি। এক প্রতিবেশীর দাবি ছিল; মর্নিংওয়াক করাও বন্ধ করে দিয়েছিলেন তিনি। এমনকি তাঁকে বাড়ির বাইরেও দেখা যেত না।

Advertisement

Enroute Delhi @hirani.rajkumar

A post shared by Atul Agnihotri (@atulreellife) on

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেন অতুল অগ্নিহোত্রী।

রাজু বেশ খানিকটা রোগা হয়ে গিয়েছেন বলে দাবি করেছিলেন ওই প্রতিবেশী। এদিকে যদিও, তাঁর আইনজীবী আনন্দ দেশাই দাবি করেছেন, মক্কেলের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যা। এমনকি,ঘনিষ্ঠ মহলে রাজুর দাবি, অভিযোগ যে মিথ্যা, তা প্রমাণ না করা পর্যন্ত তিনি কোনও কাজে হাত দেবেন না বলে প্রতিজ্ঞা করেছেন। তবে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে রাজকুমার হিরানিকে দেখে স্বস্তি টিনসেল টাউনে।

আরও পড়ুন: দীপিকার প্রাক্তন প্রেমিককে বিয়ে করলেন জনপ্রিয় এই গায়িকা, কেমন হল তাঁদের বিয়ে!​

আরও পড়ুন: ‘সম্পর্ক আর প্রেম আজ আর দীর্ঘস্থায়ী নয়’​

আরও পড়ুন

Advertisement