সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘প্রিয় দিদি’র জন্মদিনে মুখ্যমন্ত্রীকে কী বার্তা দিলেন মিমি-নুসরত?

main
বাঁ দিক থেকে মিমি, মমতা এবং নুসরত

Advertisement

রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। আর সেই উপলক্ষেই হাজার ব্যস্ততার মধ্যেও ‘প্রিয় দিদি’কে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন দুই তরুণ সাংসদ নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী।

রবিবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে মুখ্যমন্ত্রীকে জন্মদিনের অঢেল শুভেচ্ছা জানিয়ে নুসরত লেখেন, “একজন আদর্শ নেতা, জীবন্ত অনুপ্রেরণা, আমার জীবনে মায়ের মতোই গুরুত্বপূর্ণ একজন ব্যক্তিত্ব...প্রিয় দিদি, আমাদের মুখ্যমন্ত্রীকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।”শুধু বার্থডে উইশই নয়, ‘দিদি’ যাতে সবসময় সুস্থ থাকেন সে কামনাও করেছেন বসিরহাটের সাংসদ।

দেখুন নুসরতের টুইট 

 

অন্যদিকে নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীও মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে জানিয়েছেন শুভেচ্ছা। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে টুইটারে মিমি লিখেছেন, “জন্মদিনের দিনে অনেক অনেক শুভেচ্ছা জানাই তোমায় দিদি”। ছবিতে দেখা যাচ্ছে, মিমির গালে হাত দিয়ে আদর করছেন মুখ্যমন্ত্রী। ‘দিদি’র আদর পেয়ে যাদবপুরের সাংসদের মুখেও চওড়া হাসি।

দেখুন মিমির টুইট 

 

 

‘দিদি’র সঙ্গে নুসরত-মিমির সখ্যতার কথা কারও অজানা নয়। নুসরত-নিখিলের বিয়ে থেকে শুরু করে পারিবারিক অনুষ্ঠান সব সময়েই উপস্থিত থাকার চেষ্টা করেন মমতা।

দু’দিন আগেই মুক্তি পেয়েছে নুসরতের কামব্যাক ছবি ‘অসুর’। আনন্দবাজার ডিজিটালকে নুসরত জানিয়েছিলেন ছবি মুক্তির আগেও তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। নুসরতের কথায়, “দিদি আমাকে অসুরের জন্য শুভেচ্ছা পাঠিয়েছেন। উনি শিল্প ভালবাসেন।”

অন্যদিকে প্রায় এক বছর পর বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও। ছবির নাম ‘ড্রাকুলা স্যর’। বিপরীতে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। নতুন বছরের জানুয়ারিতে শুটিং শুরু হওয়ার কথা ‘ড্রাকুলা স্যর’-এর।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন