×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ জুন ২০২১ ই-পেপার

যাদবপুরের জন্য বিশেষ সাহায্যকারী নম্বর চালু করলেন সাংসদ মিমি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ মে ২০২১ ০০:৫৮
মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

ফের নিজের নির্বাচনী কেন্দ্রের জন্য মুক্ত হস্ত মিমি চক্রবর্তী। মানুষের পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী এবং তৃণমূলের সাংসদ। শুক্রবার রাতে যাদবপুরবাসীদের জন্য চালু করলেন বিশেষ সাহায্যকারী নম্বর। নেটমাধ্যমে ভাগ করে নিলেন একাধিক চিকিৎসকের নম্বর। যাঁরা বাড়িতে নিভৃতবাসে থাকা করোনা রোগীদের পরামর্শ দেবেন মুঠোফোনে। সঙ্গে আশ্বাসবাণী দিলেন মিমি, আগেও সবার পাশে ছিলেন। এই যুদ্ধেও তিনি অঞ্চলবাসীদের সঙ্গেই আছেন।

৭৬৮৮০-১২৮১১, আক্রান্ত বা তাঁর পরিবার এই নম্বরে যোগাযোগ করলেই হাসপাতাল, অক্সিজেন, প্লাজমা সংক্রান্ত যাবতীয় সাহায্য পাবেন। সাংসদ-অভিনেত্রীর দাবি, সবাই মিলে এক সঙ্গে লড়াই করলে এই মৃত্যুমিছিল এক দিন থেমে যাবে। সাহায্যকারী নম্বর চালু হতেই মিমির প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। যদিও কটাক্ষ পিছু ছাড়েনি সাংসদের। কেউ কেউ মন্তব্য করেছেন, ‘ওহ! বিশাল কাজ করেছেন। এত দিন পরে ঘুম ভেঙেছে’।

Advertisement

কিছু দিন আগেই ক্যান্সারে আক্রান্ত সন্তানসম পোষ্য চিকু ছেড়ে গিয়েছে তাঁকে। তার শেষকৃত্য করে আক্ষরিক অর্থেই ভেঙে পড়েছিলেন মিমি। পুরনো ভিডিয়ো, ছবির মধ্যে দিয়ে অনবরত খুঁজে গিয়েছেন তাঁর প্রিয় পোষ্যকে। ফিরে আসার কাতর অনুরোধও জানিয়েছেন। অতিমারির ভয়ঙ্কর রূপ তাঁকে সেই শোক ভুলতে বাধ্য করেছে। খবর, এলাকার মানুষও সাংসদকে আগের ভূমিকায় দেখে স্বস্তি পেয়েছেন।

Advertisement