• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রায় এক বছর পর বড় পর্দায় মিমির মেগা কামব্যাক, সঙ্গে ‘ড্রাকুলা স্যর’ অনির্বাণ

main
মিমি-অনির্বাণ

Advertisement

তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘মন জানে না’ ছবিতে। তারপর লোকসভা নির্বাচন, নতুন দায়িত্ব, সব কিছু মিলিয়ে সেলুলয়েড থেকে মাস দশেক দূরেই ছিলেন অভিনেত্রী তথা যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। সাময়িক বিরতি কাটিয়ে আবার বড় পর্দায় ফিরছেন তিনি। ছবির নাম ‘ড্রাকুলা স্যর’। বিপরীতে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। মূলত অনির্বাণকে কেন্দ্র করেই এই ছবি।

‘ড্রাকুলা স্যর’ নাম কেন? তবে কি বাংলা ছবিতেও চলে এল ভ্যাম্পায়ার, ড্রাকুলাদের আখ্যান? পরিচালক দেবালয় ভট্টাচার্যের কথায়, “ড্রাকুলা স্যর এমন এক বাঙালি ড্রাকুলার গল্প বলবে যার কোনও প্রাসাদ নেই। যে নিজেই নিজের গল্প বানাবে।”

ছবিতে অনির্বাণের চরিত্রটি একজন প্রাইমারি স্কুল শিক্ষকের, যার বেশ বড়, বাইরের দিকে ঠেলে বেরিয়ে আসা এক জোড়া ক্যানাইল দাঁতের জন্য ছাত্রছাত্রীদের কাছে তিনি ‘ড্রাকুলা স্যর’ হিসেবেই পরিচিত। শুধুই কি মজা করে তাঁকে পড়ুয়ারা ওই নামে ডাকে? না কি ভিতরে লুকিয়ে রয়েছে অন্য কোনও রহস্য?

আরও পড়ুন-দাদুর মৃত্যুর পরদিনই পার্লারে গিয়ে কটাক্ষের শিকার মেয়ে নাইসা, এ বার মুখ খুললেন অজয়

জানা গিয়েছে মিমির চরিত্রটিও বেশ অন্যরকম। ছবিতে তাঁর নাম মঞ্জরী। মঞ্জরী একজন বিধবা। মিমিকেই বেছে নিলেন কেন দেবালয়? পরিচালকের কথায়,“মিমি বরাবরই আমার খুবই পছন্দের একজন অভিনেত্রী। ওঁর মধ্যে একটা চাপা বিষাদ লুকিয়ে রয়েছে যা আগে কোনওদিন সেভাবে এক্সপ্লোর করা হয়নি বলে আমার মনে হয়। ছবি নিয়ে আমি খুবই এক্সসাইটেড।”

সব কিছু ঠিক ঠাক থাকলে নতুন বছরের জানুয়ারিতে শুটিং শুরু হবে ‘ড্রাকুলা স্যর’-এর।  

আরও পড়ুন-পরিচালকের গার্লফ্রেন্ডের প্রেমে পড়েই বলিউডে প্রথম ব্রেক পেয়েছিলেন সলমন!

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন