Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

Mimi Chakraborty: প্রেম করছেন মিমি চক্রবর্তী? আনন্দবাজার অনলাইনকে উত্তর দিলেন ‘পুপে’

শনিবার আনন্দবাজার অনলাইনের ‘অ-জানাকথা’ অনুষ্ঠানে এসে এমন প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন সাংসদ-অভিনেত্রী। উত্তর দিতে যদিও বেশি সময় নেননি।

প্রেম নিয়ে আগাগোড়াুই মুখে কুলুপ এঁটেছেন মিমি।

প্রেম নিয়ে আগাগোড়াুই মুখে কুলুপ এঁটেছেন মিমি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ১৩:০৯
Share: Save:

মিমি চক্রবর্তী। টলিউডের ব্যস্ততম নায়িকাদের একজন। আবার যাদবপুরের সাংসদও বটে। সাফল্য যেমন আছে, আছে দায়িত্বও। পায়ের তলায় তাই ঘাস গজাতে দেন না ‘পুপে’। কাজকে ঘিরেই আবর্তিত তাঁর পৃথিবী। ছবি, রাজনীতির বাইরে কেমন তাঁর জীবন? মিমি চক্রবর্তীর জীবনে কি বিশেষ কেউ আছেন?

শনিবার আনন্দবাজার অনলাইনের ‘অ-জানাকথা’ অনুষ্ঠানে এসে এমন প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন সাংসদ-অভিনেত্রী। উত্তর দিতে যদিও বেশি সময় নেননি। খানিক হেসে বলেছেন, ‘নো কমেন্টস’। অর্থাৎ প্রেম-পরিণয়ের বিষয়ে কোনও মন্তব্যই করতে চান না তিনি। আগাগোড়াই নিজের ব্যক্তিগত জীবন প্রচারের আলো থেকে দূরে রাখেন মিমি। ধোঁয়াশা বজায় রাখলেন এ বারও। ‘বোঝে না সে বোঝে না’-র রিয়ার জীবনে প্রেমের বসন্ত এসেছে কি না, তা নিয়ে একটি শব্দও ব্যয় করলেন না তিনি।

প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ঠিকই। তবে প্রশ্নের উত্তরে ‘না’ বলে সব সম্ভাবনা নাকচও করে দেননি সরাসরি। তা হলে কি জল্পনা জিইয়ে রাখতে চাইছেন মিমি? প্রশ্ন উঠতেই নিজের অবস্থান আরও স্পষ্ট করলেন সাংসদ-অভিনেত্রী। বললেন, “আমি সিঙ্গল। আমি খুবই খুশি। কিন্তু যদি বলি আমি সিঙ্গল, মানুষ প্রশ্ন করবেন কেন আমি একা আছি। বিয়ে কেন করছি না। তাই ‘নো কমেন্টস’ বললাম। তা হলে আর কেউ কোনও কথা বলতে পারবে না।”

মিমি জানিয়েছেন, একা থাকতে ভালবাসেন তিনি। কাজের বাইরে বই পড়ে, ছবি দেখে, দুই চারপেয়ে সন্তানকে নিয়ে দিব্যি দিন কেটে যাচ্ছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE