Advertisement
১১ মে ২০২৪
Mimi Chakraborty

Mimi Chakraborty: মিমিকে ছাড়াই ‘মিনি’র ট্রেলার ফাঁস! মৈনাকের উপরে প্রচণ্ড বিরক্ত তারকা-সাংসদ

ঝলক ফাঁস হল কী করে? বিষয়টি মিমি নিজেই বিশ্বাস করতে পারছেন না। তাঁকে বাদ দিয়ে ছবির ঝলক সামনে এনে ফেলেছেন পরিচালক মৈনাক ভৌমিক! একা মিমি নয়, ছবিতে মিমির সাগরেদ অয়ন্না চট্টোপাধ্যায়ও একই অভিযোগ জানিয়েছে। একরত্তিও ইতিমধ্যে বহু জনের কাছে শুনেছে, ছবির ঝলক নাকি দেখেছেন তাঁরা। ক্ষুব্ধ প্রযোজক সম্পূর্ণা লাহিড়ি, রাহুল ভঞ্জও।

মৈনাক-মিমি

মৈনাক-মিমি

শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৮:০৯
Share: Save:

সাধারণ মানুষ ‘মিনি’র প্রচার-ঝলক দেখে ফেললেন। দেখতে পেলেন না ছবির মুখ্য চরিত্র মিমি চক্রবর্তী!

বিষয়টি মিমি নিজেই বিশ্বাস করতে পারছেন না। তাঁকে বাদ দিয়ে ছবির ঝলক সামনে এনে ফেলেছেন পরিচালক মৈনাক ভৌমিক! এই নালিশ দু’দিন ধরে মিমি সমানে জানিয়ে যাচ্ছেন সবাইকে। টুইটারে দুঃখ করেছেন, ‘মৈনাক আমায় ট্রেলার দেখতে ডাকল না!’ এ ঘটনা মঙ্গলবার রাতের। বুধবার সকাল থেকেই মিমি নানা ঝলক ভাগ করে নিচ্ছেন। যেখানে একাধিক মানুষ তাঁকে ডেকে বলছেন, মিনির প্রচার ঝলক দেখেছেন। ভীষণ ভাল লেগেছে। মিমি হাসিমুখে শুনছেন সবার কথা। কিন্তু কিছুতেই আবিষ্কার করে উঠতে পারছেন না, ঝলক ফাঁস হল কী করে?

একা মিমি নয়, ছবিতে মিমির সাগরেদ অয়ন্না চট্টোপাধ্যায়ও একই অভিযোগ জানিয়েছে। একরত্তিও ইতিমধ্যে বহু জনের কাছে শুনেছে, ছবির ঝলক নাকি দেখেছেন তাঁরা। ক্ষুব্ধ প্রযোজক সম্পূর্ণা লাহিড়ি, রাহুল ভঞ্জও।

আসল ঘটনা কী? সত্যিই কি ফাঁস হয়েছে ‘মিনি’-র ঝলক? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল মৈনাকের সঙ্গে। ফোনে প্রশ্ন শুনে হেসে ফেলেছেন তিনি। তার পরেই হেঁয়ালি, যা রটে তার কিছুটা তো বটে! এ দিকে টলিপাড়া বলছে, ঘটনাটি সত্যিই নাকি ঘটিয়েছেন পরিচালক। তিনি প্রচার ঝলক তৈরি করেছেন। তিনিই হয়তো কাউকে দেখতে দিয়েছিলেন। সেখান থেকেই কিছু মানুষের কাছে নাকি পৌঁছে গিয়েছে ছবির সেই ঝলক।

অন্যান্য ছবির মতো তা হলে কি আর প্রচার ঝলক মুক্তি পাবে না ‘মিনি’-র? সেখানে মিমি আসবেন? প্রযোজনা সংস্থা স্মল টকিজ এবং এম কে মিডিয়া যৌথ ভাবে জানিয়েছে, এখনও সংবাদমাধ্যম এবং বাংলা বিনোদনের বড় অংশ ছবির ঝলক দেখতে পাননি। তাই খুব শিগগিরিই আনুষ্ঠানিক ভাবে ঝলক প্রকাশ্যে আনবেন তাঁরা। একই সঙ্গে আমন্ত্রণ জানাবেন পর্দার ‘মাসি-বোনঝি’ মিমি, অয়ন্না-সহ টিম ‘মিনি’কে। দুই সংস্থার আশা, মৈনাকের যাবতীয় দুষ্টুমি ক্ষমা করে দিয়ে নির্দিষ্ট দিনেই উপস্থিত থাকবেন সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Mainak Bhowmik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE