Advertisement
২৩ জুলাই ২০২৪
Diya Mukherjee

‘মেকআপ ছাড়া তো আপনাদের চেনা দায়’, ‘মিঠাই’ সিরিয়ালের শ্রীতমাকে দেখে কটাক্ষের বাণ

‘মিঠাই’ সিরিয়ালে শ্রীতমা চরিত্রটিকে এখনও মনে আছে অনেকের। কিন্তু চরিত্রাভিনেত্রী দিয়ার নতুন ছবি দেখে বিরক্ত অনুরাগীদের একাংশ।

দিয়া মুখোপাধ্যায়।

দিয়া মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২১
Share: Save:

এখনও ইন্ডাস্ট্রিতে ‘মিঠাই’ সিরিয়ালের শ্রীতমা নামেই পরিচিত তিনি। ছোটবেলা থেকে অভিনয় জগতের সঙ্গে যুক্ত দিয়া মুখোপাধ্যায়। বিগত কয়েক বছরে বহু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। দিয়া অভিনীত সিরিয়াল ‘মিঠাই’ নিয়েই ইন্ডাস্ট্রিতে চর্চা বেশি। তার পর থেকে তাঁর ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যাও অনেকটা বেড়েছে। প্রতি দিন নিত্যনতুন ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। সঙ্গে থাকে রিল ভিডিয়োও। সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেছিলেন দিয়া। যে ছবিতে দেখা যাচ্ছে বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। বর্ষার আকাশ। নীল জিন্‌সের সঙ্গে ধূসর রঙা একটি টপ পরে হাসিমুখে পোজ় দিয়েছেন তিনি। মুখে মেকআপের লেশমাত্র নেই। ছবি দেখে বোঝা যাচ্ছে ছুটির দিনে বাড়ির বারান্দায় দাঁড়িয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছিলেন দিয়া।

মেকআপ ছাড়া নিজের ছবি পোস্ট করতেই অনুরাগীদের একাংশ কথা শোনাতে ছাড়লেন না দিয়াকে। তবে কারও মতে অভিনেত্রীকে সুন্দর দেখতে লাগছে। ভাল মন্তব্যের ভিড়ে মিশে গেল বেশ কিছু কটু মন্তব্যও। মেকআপ ছাড়া দিয়াকে দেখে বিরক্ত অনেকেই। কোনও অনুরাগী লিখেছেন, “মেকআপ ছাড়া আপনাদের তো চেনাই যায় না।” আবার কারও কথায়, “মেকআপ-সহ আপনাদের দেখে আসল চেহারাটাই চিনতে পারি না।” যদিও কোনও মন্তব্যেরই কোনও জবাব দেননি দিয়া।

এই মুহূর্তে ‘মিঠাই’ পরিবারের বাকি সদস্যরা নানা দিকে ছড়িয়ে-ছিটিয়ে কাজ করছেন। মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু ব্যস্ত দেবের সঙ্গে তাঁর প্রথম ছবি ‘প্রধান’-এর শুটিংয়ে। অন্য দিকে সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়কে দেখা যাবে ‘এসভিএফ’-এর আগামী ছবিতে। বাকিরাও বিভিন্ন সিরিয়ালে কাজ করছেন। দিয়াকে নতুন ভাবে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diya Mukherjee Tollywood Bengali Serial Mithai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE