Advertisement
২৭ নভেম্বর ২০২২
Motion Poster

Bhotbhoti: ফের বিপর্যয়! ‘ভটভটি’র মোশন পোস্টারে উধাও প্রযোজনা সংস্থার লোগো

পয়লা চোট স্ত্রী দেবলীনা দত্তের সঙ্গে দূরত্ব। দ্বিতীয় হোঁচট, প্রযোজনা সংস্থা বদল। তথাগতর দাবি, সব সামলে তরতরিয়ে এগোবে তাঁর ‘ভটভটি’।

তথাগত মুখোপাধ্যায়ের আগামী ছবির মোশন পোস্টার।

তথাগত মুখোপাধ্যায়ের আগামী ছবির মোশন পোস্টার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ২০:৩৫
Share: Save:

ভরা বর্ষায় ‘ভটভটি’র তরতরিয়ে এগিয়ে যাওয়ার কথা! কিন্তু হচ্ছে কই? সোমবার প্রকাশ্যে তথাগত মুখোপাধ্যায়ের আগামী ছবির মোশন পোস্টার। সেখানেই মোচড়। যৌথ প্রযোজনা সংস্থার একটি সরে গিয়েছে! বদলে জ্বলজ্বল করছে নতুন নাম। টলিপাড়ার কানাঘুষো বলছে, পিএসএস এন্টারটেনমেন্টের দুই কর্ণধার নাকি বিচ্ছিন্ন হয়েছেন। তাঁদেরই অন্যতম, সৌম্য নতুন সংস্থা খুলেছেন। সেই সংস্থার নাম দেখা যাচ্ছে মোশন পোস্টারে। ছবি মুক্তির আগে নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়কে নিয়ে তথাগতর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে অভিনেত্রী স্ত্রী দেবলীনা দত্তের। এর পরেই প্রযোজনা সংস্থার বদল। সব মিলিয়ে কি দুশ্চিন্তায় তথাগত?

Advertisement

বিষয়টি নিয়ে এক্ষুণি মুখ খুলতে রাজি নন পরিচালক-প্রযোজক কেউই। এর আগে পরিচালক-অভিনেতা তথাগতর ছবিটি যৌথ প্রযোজনা করছিল মুম্বইয়ের প্রমোদ এন্টারটেনমেন্ট। তার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কলকাতার অংশের দায়িত্ব সামলাচ্ছিল পিএসএস ফিল্মস। বিরোধের জেরে আপাতত পুরো দায়িত্ব নাকি সৌম্যর কাঁধে। এ দিকে ছবি মুক্তির আর এক মাস বাকি। কী ভাবে শেষ মুহূর্তে গুছিয়ে সব দায়িত্ব পালন করবে নতুন সংস্থা? টলিপাড়া বলছে, এই ভাবনাতেই নাকি রাতের ঘুম উড়েছে তথাগতর।

এত সমস্যাতেও ছবির মোশন পোস্টার কিন্তু ভালবাসার হাতছানিই দিচ্ছে। ফিসফিসিয়ে শোনাচ্ছে ‘জলপরির গান’। গভীর নীল জলের নীচে হাত ধরাধরি করে ‘জলপরি’ বিবৃতি আর তার স্বপ্নের ফেরিওয়ালা ‘ভটভটি’ ওরফে ঋষভ বসু । রূপকথার সেই রাজ্যে বন্দুক-বেয়নেটের কোনও জায়গা নেই। আছে শুধু মুঠোমুঠো প্রেম আর স্বপ্ন। ছবিতে এঁরা ছাড়াও আছেন দেবলীনা, প্রয়াত অভিনেতা মনু মুখোপাধ্যায়, দীপঙ্কর দে, মমতাশঙ্কর, রজতাভ দত্ত। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনির্বাণ চক্রবর্তী, লামা হালদার, দেবপ্রসাদ হালদার, অমিত সাহা, নিমাই দে এবং খোদ পরিচালককে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.