Advertisement
০৯ মে ২০২৪
Bonny Sengupta

Tollywood: হেদুয়ায় বনি-কৌশানীর রান্না ‘ডাল বাটি চুরমা’! পরিবেশনে হরনাথ?

প্রথম প্রযোজনা। প্রথম উত্তেজনা। ফের হরনাথ চক্রবর্তী। হেদুয়ায় শ্যুটিং। সব মিলিয়ে কোমরবেঁধে ফিল্মি ময়দানে বনি-কৌশানী।

বনি-কৌশানিকে জুটি বানিয়ে নতুন ছবি শুরু করতে চলেছেন হরনাথ চক্রবর্তী।

বনি-কৌশানিকে জুটি বানিয়ে নতুন ছবি শুরু করতে চলেছেন হরনাথ চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৯:১৯
Share: Save:

বনি সেনগুপ্ত-কৌশানী মুখোপাধ্যায়ের পাতে ডাল বাটি চুরমা, থুড়ি চচ্চড়ি! হেদুয়ায় বসে এই খাবার রসিয়ে খাচ্ছেন দু’জনে। পরিবেশনের দায়িত্বে পরিচালক হরনাথ চক্রবর্তী। বর্ষীয়ান পরিচালকের পরিচালনায় বহু বছর পরে ফের জুটি বাঁধছেন বনি-কৌশানী। সে খবর প্রথম আনন্দবাজার অনলাইন জানিয়েছিল। কিন্তু এ রকম তো কথা ছিল না!

বনির সঙ্গে যোগাযোগ করতেই যাবতীয় অজানা কথা ফাঁস। আনন্দবাজার অনলাইনকে অভিনেতা জানিয়েছেন, সপ্তাহের প্রথম দিন বিকে প্রযোজনা সংস্থা (বনি-কৌশানী এন্টারটেনমেন্ট) তাদের প্রথম ছবির শ্যুট শুরু করল। ছবির নাম ‘ডাল বাটি চুরমা (চচ্চড়ি)’। পরিচালনায় হরনাথ চক্রবর্তী। নারকেল ফাটিয়ে, পুজো দিয়ে, প্রথা মেনে শ্যুটিং শুরু। প্রযোজক-নায়কের গলায় স্বাভাবিক ভাবেই আনন্দের ছোঁয়া।

খাবারের নামে ছবির নাম। তাতে আবার বাঙালি-অবাঙালি হেঁশেলের মিলমিশ! এ রকম কেন? প্রশ্ন ছিল নায়কের কাছে। বনির কথায়, ‘‘কলকাতার দুই বাঙালি-অবাঙালি পরিবার। আমি রাজস্থানী। থাকি উত্তর কলকাতায়। কৌশানী বাঙালি। বিপরীত মেরুর বাসিন্দা। ওর ঠিকানা দক্ষিণ কলকাতা। দুই পরিবারের ঝগড়াঝাঁটি, রাগ থেকে ভাব-ভালবাসা মিলিয়ে আদ্যন্ত কমেডি। তাই রান্নায় বাঙালির ডাল আর অবাঙালির বাটি চুরমা বা চচ্চড়ির সহবাস। সেই উপলক্ষেই প্রথম দিন শ্যুট হল হেদুয়ায়।’’

চিত্রনাট্য বলছে, দুই কলকাতা মিলিয়ে হবে শ্যুট। টুকরো রাজস্থানও কি উঠে আসবে? আপাতত সে সব ভাঙতে নারাজ অভিনেতা-প্রযোজক। দুই তারকা ছাড়াও ছবিতে থাকছেন পূজা সরকার, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, স্বাগতা বসু প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE