Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bonny Sengupta

Tollywood: প্রেম তুঙ্গে! ফের নতুন এই ছবিতে জুটি বনি-কৌশানি, পরিচালক কে?

বনি-কৌশানীর প্রেম আবার বড় পর্দায়। মান-অভিমান মিটতেই একের পর এক ছবিতে সই। নতুন ছবির পরিচালক কে?

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ২৩:৪১
Share: Save:

টলিউডের টাটকা খবর। আরও একটি ছবিতে জুটি বাঁধতে চলেছেন বনি সেনগুপ্ত, কৌশানী মুখোপাধ্যায়। মান-অভিমানের পালা মিটতেই জুটি বেঁধে একের পর এক ছবি সই করছেন নায়ক-নায়িকা। আনন্দবাজার অনলাইনেই প্রথম প্রকাশিত, ‘অন্তর্জাল’ ছবিতে দেখা যাবে তাঁদের। রোহন সেনের ‘বিজয়া দশমী’তে কৌশিক-চূর্ণী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে পর্দা ভাগ করে নেবেন তাঁরা। এ বার শোনা যাচ্ছে, বনি-কৌশানিকে জুটি বানিয়ে নতুন ছবি শুরু করতে চলেছেন পরিচালক হরনাথ চক্রবর্তীও।

সব ঠিক থাকলে জুলাইয়ের শেষেই ছবির শ্যুট শুরু হবে। নতুন ছবির কথা আনন্দবাজার অনলাইনের কাছে স্বীকার করেছেন হরনাথ। তবে তার বাইরে কিছুই বলেননি। এ দিকে টলিপাড়া বলছে, ছবির প্রযোজক সম্ভবত শ্যাডো ফিল্মস। নতুন ছবিতে বনি এক অবাঙালি যুবক। প্রথম প্রেম স্বজাতির এক মেয়ের সঙ্গেই। কোনও বিশেষ কারণে সেই সম্পর্ক বিচ্ছিন্ন হবে। ভালবাসায় ঘা খাওয়া বনিকে সামলাতে তাঁর জীবনে দ্বিতীয় নারী পা রাখবে। তিনি বাঙালি। সেই নারী চরিত্রেই দেখা যাবে কৌশানীকে। অসংখ্য জনপ্রিয় ঘরোয়া, প্রেমের ছবি বানানোর পর ২০২০-তে হরনাথ তাঁর প্রথম ‘তারকার মৃত্যু’র মতো থ্রিলার পরিচালনা করেন। সেই ছবিতে নাম ভূমিকায় ছিলেন রঞ্জিত মল্লিক।

২০২১-এ তিনি আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, রঞ্জিত মল্লিককে কেন্দ্রে রেখে একটি হাসির ছবি বানানোর ইচ্ছে রয়েছে। সেই ছবির প্রযোজক সম্ভবত সুরিন্দর ফিল্মস। সেই ছবিই কি এই নতুন ছবিটি? অভিনেতা, পরিচালক কেউই মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bonny Sengupta Koushani Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE