Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ranveer Singh

Ranveer Singh: নৈশভোজে বসে কচমচিয়ে পোকা খাওয়া অভ্যেস করছেন রণবীর! কী ব্যাপার?

বেয়ার গ্রিলসের সঙ্গে অভিযানে চলেছেন রণবীর। পথে যা পাবেন তাই খেয়ে থাকতে হবে। চলছে তারই অনুশীলন।

 এর পর তো এ সবই খেয়ে থাকতে হবে!

এর পর তো এ সবই খেয়ে থাকতে হবে!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ২১:২৯
Share: Save:

শৌখিন খাবার টেবিল। রাজকীয় আয়োজন। ব্লেজার-টাই পরে খেতে বসেছেন রণবীর সিংহ। পরিবেশন করে গেল বেয়ারা। তবে পাত্রের ঢাকা খুলতেই থমকে গেলেন অভিনেতা। প্লেটের উপর পোকাটা নড়ছে, সঙ্গে একটা চেরি।

কয়েক মুহূর্ত সে দিকে তাকিয়ে থেকে ফের সপ্রতিভ রণবীর। চামচ-কাঁটা তুলে নিলেন। পোকাটা মুখে পুরে কচমচিয়ে খেয়ে ফেললেন। এটা কেবলই প্রস্তুতি।

কারণ এর পরই জঙ্গলে যেতে হবে অভিনেতাকে। দুর্গম-বন্ধুর পরিবেশে অভিযান চালাতে হবে দিনের পর দিন। আর যত্ন করে বসে খাওয়া? সে সব ভুলে যেতে হবে। পাহাড়ি লতাপাতা, কীটপতঙ্গ, ঝর্না, এ সবই ভরসা হতে চলেছে তাঁর আগামী দিনে। আসছে ‘রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’। বৃহস্পতিবার নেটফ্লিক্সের তরফে একটি ঝলক শেয়ার করা হয়েছে। যেখানে রণবীরের পোকা খাওয়ার ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘রণবীর সিংহ কী খাবেন, কোথায় যাবেন, কোথায় ঘুমাবেন— সে সব এ বার থেকে ঠিক করবেন আপনি।’

দেখা যাচ্ছে, তার জন্য রণবীরও নিজেকে প্রস্তুত করছেন। ঝলকটিও তৈরি হয়েছে সেই আভাস দিতে। জানা গিয়েছে, বেয়ার গ্রিলসের সঙ্গে মরুভূমিতে বেঁচে লড়াই করতে দেখা যাবে বলিউড অভিনেতাকে। ৮ জুলাই থেকে রোমহর্ষক সেই অনুষ্ঠান সম্প্রচার করবে নেটফ্লিক্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE