Advertisement
২৬ এপ্রিল ২০২৪
varun dhawan

Varun-Janhvi: ভোররাতে আয়নার সামনে বরুণ-জাহ্নবী! ‘বাওয়াল’ নিয়ে উড়ে গিয়েছেন পোল্যান্ডে

‘বাওয়াল’-এর শ্যুটিং কেমন চলছে? পোল্যান্ড থেকে তার এক ঝকল ভাগ করে নিলেন বরুণ এবং জাহ্নবী।

নতুন সফর, নতুন জুটি বরুণ-জাহ্নবী

নতুন সফর, নতুন জুটি বরুণ-জাহ্নবী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৭:১২
Share: Save:

পোল্যান্ড। ভোর সাড়ে তিনটে। মেকআপ রুমে বসে সাজছেন বরুণ ধবন। আয়নার প্রতিবিম্বে ধরা দিয়েছেন অভিনেত্রী জাহ্নবী কপূরও। ছবির শ্যুট শুরু হওয়ার আগের মুহূর্ত ভাগ করে নিয়েছেন তাঁরা, মেকআপ রুম থেকেই।

জানা গেল, নিতেশ তিওয়ারির ছবি ‘বাওয়াল’-এর জন্যই সম্প্রতি পোল্যান্ড উড়ে গিয়েছেন দুজনে। আমস্টারডামে শ্যুটিংয়ের পরে এখন কাজ চলবে সেখানেই।

সদ্য মুক্তি পাওয়া ছবি ‘যুগ যুগ জিয়ো’-এর সাফল্যের পর খোশমেজাজেই আছেন বরুণ। রাজ মেহতা পরিচালিত সেই ছবিতে নায়িকা ছিলেন কিয়ারা আডবাণী। ছবিটি দর্শকদের ভরপুর বিনোদন জুগিয়েছে। তবে বরুণের লক্ষ্য একটু আলাদা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘যখন কোনও বড় বাজেটের বাণিজ্যিক ছবির অংশ হই, তখন চাপটা অন্য রকম। যতটা বিনিয়োগ করা হয়েছে, সেটুকু পুনরুদ্ধার করতে আমরা সবাই নিরাপদে খেলতে চাই। কিন্তু এটা মাঝেমাঝে এক জন অভিনেতা হিসাবে, বিশেষত এক জন শিল্পী হিসাবে আমার বেড়ে ওঠা বন্ধ করে দিতে পারে। আমি যখন 'অক্টোবর'-এ সুজিতদা এবং 'বদলাপুর'-এ শ্রীরাম স্যারের সঙ্গে কাজ করি, তাঁরা আমাকে অভিনেতা হিসাবে নিজেকে মেলে ধরার সুযোগ দিয়েছিলেন। আমি শুরুতে যদিও বুঝিনি। আশঙ্কা ছিল, অন্য চাপ আসবে।’’

'বাওয়াল' ছাড়াও, বরুণকে আগামী দিনে কৃতি শ্যাননের সঙ্গে ভৌতিক ছবি ‘ভেদিয়া’-তে দেখা যাবে। অন্যদিকে জাহ্নবীর ঝুলি থেকেও মুক্তির অপেক্ষায় ‘গুড লাক জেরি’ এবং ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

varun dhawan Janhvi Kapoor poland
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE