Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bonny Sengupta

Bonny-Koushani: বনি-কৌশানির নতুন রসায়ন, আনন্দবাজার অনলাইনই প্রকাশ্যে আনল পোস্টার

রহস্যে-রোমাঞ্চে ভরপুর প্রার্জুন মজুমদারের নতুন ছবি ‘অন্তর্জাল’। প্রকাশ্যে ছবির পোস্টার।

বনি-কৌশানির নতুন রসায়ন

বনি-কৌশানির নতুন রসায়ন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৫:৫৬
Share: Save:

অপূর্ব মধ্যবিত্ত পরিবারের ছেলে। বড় হয়েছে চন্দননগরে। কাজের সূত্রে কলকাতায় আসা। স্ত্রী লহরি একজন লেখিকা। প্রথম বিবাহবার্ষিকীর রাতেই নিরুদ্দেশ অপূর্ব। তার পর কী ঘটে? কোন দিকে এগোয় গল্প? কোন দিকে মোড় নেয় লহরি-অপূর্বর জীবন?

এমনই এক রহস্যে-রোমাঞ্চে ভরপুর প্রার্জুন মজুমদারের নতুন ছবি ‘অন্তর্জাল’। ‘অপূর্ব’র চরিত্রে বনি সেনগুপ্ত। ‘লহরি’র চরিত্রে কৌশানি মুখোপাধ্যায়। প্রযোজনায় মুকেশ পাণ্ডে। আনন্দবাজার অনলাইনেই প্রথম প্রকাশ্যে ছবির পোস্টার।

প্রকাশ্যে পোস্টার

প্রকাশ্যে পোস্টার

এই পোস্টারে বনি-কৌশানিকে দর্শক দেখছেন সম্পূর্ণ নতুন অবতারে। নারীকেন্দ্রিক এই ছবিতে কৌশানির নতুন রূপ দেখবেন সবাই, দাবি পরিচালকের। ছবি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে পরিচালক প্রার্জুন বলেন, “যদিও ছবিটিকে ‘থ্রিলার’ বলা হচ্ছে, কিন্তু নানা রকম উপাদানে ভরপুর এই ছবি। বিভিন্ন সামাজিক সমস্যাও উঠে এসেছে এই ছবিতে। কৌশানিকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে ছবির গল্প।”

পরিচালকের সংযোজন, “যে হেতু নারীকেন্দ্রিক ছবি, তাই অনেক অভিনেতাই রাজি ছিলেন না। কিন্তু বনিকে চিত্রনাট্য শোনাতেই উনি রাজি হয়ে যান।” বনির গলায়ও একই সুর। নায়ক বলেন, “ছবিটি কৌশানি অর্থাৎ লহরিকে কেন্দ্র করেই। আমি আছি কৌশানিকে সাহায্য করতে। আমার কাছে ছবির গল্পটা খুবই গুরুত্বপূর্ণ।”

বাংলা চলচ্চিত্র জগতে থ্রিলার অপেক্ষাকৃত কম হয়। কৌশানিকে কি টানে থ্রিলার? এই প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি আগে খুব বেশি থ্রিলারে কাজ করিনি। এখন নতুন ধরনের কাজ করার চেষ্টা করছি। এই ছবিতে বেশ অনেকগুলো মোড় আছে।”

কলকাতা এবং চন্দননগরে হয়েছে ছবির শ্যুটিং। ২৯ জুলাই মুক্তি পাবে ‘অন্তর্জাল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bonny Sengupta Koushani Mukherjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE