Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bonny Sengupta

Rater Shahar: শেষ ট্রেন ছেড়ে গেল! ‘রাতের শহর’-এ বিপদে বনি-কৌশানী

প্রেম জমজমাট! নতুন ছবিতে ফের জুটিতে বনি সেনগুপ্ত-কৌশানী মুখোপাধ্যায়। নায়ক বন্দুকবাজ। সেখানেও নাকি ‘অতীত’ ছায়া ফেলবে?

কৌশানী-বনি

কৌশানী-বনি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১৮:৫২
Share: Save:

বনি সেনগুপ্তরও নাকি অতীত আছে! বনির ‘প্রাক্তন’ও ছিলেন? সেই সব গল্প নাকি লুকিয়ে রাতের শহরে।

বনি নাকি খুব ভাল শ্যুটার। বন্দুকবাজিতে সোনার মেডেল পেয়েছেন। ভাল বন্দুক চালানো থেকেই জড়িয়ে পড়েছিলেন মাওবাদীদের সঙ্গে। তখন বেশ কিছুটা সময় তাঁকে শহর থেকে দূরে সরে যেতে হয়েছিল। তখনও তাঁর জীবনের সঙ্গিনী প্রাক্তন হয়ে যাননি! এখনকার মতো তখনও বনি পরিবারকে ভালবাসেন।এক দিন বাড়ি ফিরতে রাত হয়ে গিয়েছে। তখনই তিনি মুখোমুখি কৌশানী মুখোপাধ্যায়ের।

দু’জনের মাথায় তখন একটাই চিন্তা, বাড়ি ফিরবেন কী করে? সেই রাতে একসঙ্গে ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। লম্বা ‘জার্নি’তে উঠে আসে তাঁদের অতীত জীবন। অতীত ভুলে আঁকড়ে ধরেন একে অপরকে। সেই থেকে বনি-কৌশানী একে অন্যের ছায়া। সত্যিই কি এ রকমই কিছু ঘটেছিল? পরিচালক সায়ন বসু আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, এ রকমই কিছু তিনি ঘটাতে চলেছেন তাঁর চতুর্থ ছবি ‘রাতের শহর’-এ। যেখানে ফের জুটিতে বনি-কৌশানী। এবং বনির প্রাক্তন হিসেবে উঠে এসেছে দু’জনের নাম। পায়েল সরকার এবং লহমা বিশ্বাস। ছবির নাম ‘রাতের শহর’।

জুলাই থেকে শ্যুট শুরু হবে ছবির। হবে কলকাতারই বিভিন্ন অঞ্চলে। সোমবার ছিল নায়ক-নায়িকার ‘লুক সেট’। কেমন সজ্জায় এ দিন সেজেছিলেন তাঁরা? ‘লুক সেট’-এর পরেই কৌশানী যোগ দিয়েছেন অন্য অনুষ্ঠানে। বনি জানিয়েছেন, এ দিন তাঁদের ‘কর্পোরেট লুক’ সেট হয়েছে। নায়ক পুরোদস্তুর শহরে। নায়িকা মফসসলের মেয়ে। ফলে, তাঁর সাজ একটু ভিন্ন। ২০১৫-য় রাজ চক্রবর্তীর ‘পারব না আমি ছাড়তে তোকে’ জুটি তৈরি করে দিয়েছিল। ২০২২-এও সেই জুটির উপরেই ভরসা করছেন নতুন-পুরনো পরিচালকেরা। অভিনেতার কী মনে হয়?

বনির কথায়, ‘‘অবশ্যই আনন্দ হয়। ভাল লাগে একসঙ্গে কাজ করতে। তা হলে অনেকটা সময় একসঙ্গে কাটানোও যায়।’’ পাশাপাশি বাড়তি চাপ তৈরি হয়। এক জুটি দেখতে দেখতে যদি ক্লান্ত হয়ে পড়েন দর্শক! ক্রমাগত জুটি বেঁধে অভিনয় করলে তাঁদেরই বা নতুন করে আর কী দেওয়ার থাকবে? ‘‘তাই চেষ্টা করছি বেছে ছবি করতে। বিষয়, চিত্রনাট্য যাতে একঘেয়ে না হয়ে যায়। একই সঙ্গে দুটো ছবি-মুক্তির মাঝেও বেশ কিছুটা ফাঁক রাখার চেষ্টা করছি। যাতে দর্শকেরাও আমাদের টাটকা জুটি হিসেবেই দেখেন’’, দাবি অভিনেতার।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE