Advertisement
২০ এপ্রিল ২০২৪
Soham Chakraborty

Angshuman MBA: বিধায়ক হওয়ার পরে ফের পড়াশোনায় ডুব! বাণিজ্যে স্নাতকোত্তর পড়ছেন সোহম

নতুন জুটি সোহম-কৌশানী। ক্যালেন্ডারের মুখও তাঁরা! পর্দায় দেখা যাবে ‘অংশুমান এমবিএ’-তে। পরিচালনায় সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহ।

 সোহম চক্রবর্তী।

সোহম চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১২:৪৩
Share: Save:

আবার পড়াশোনা শুরু করতে চলেছেন সোহম চক্রবর্তী! খবর, এ বার তিনি বাণিজ্য শাখায় স্নাতকোত্তর পড়বেন। এমবিএ ডিগ্রি হাসিল করতে ইতিমধ্যেই নাকি বিধায়ক-প্রযোজক-অভিনেতা আদা জল খেয়ে লেগে পড়েছেন। আর এই ব্যাপারে তাঁকে নাকি প্রচণ্ড উৎসাহও জোগাচ্ছেন এক নারী। তিনি কৌশানী মুখোপাধ্যায়! এবং পুরো ঘটনার নেপথ্যে পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ।

ব্যাপারটা কী? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালক জুটির অন্যতম অভিজিতের সঙ্গে। তিনিই খোলসা করেছেন, ‘‘আজকের প্রজন্মের প্রেম, বিচ্ছেদ, পারিবারিক ব্যবসা থেকে বেরিয়ে এসে নতুন কিছু করার প্রবণতা নিয়েই আমাদের আগামী ছবি ‘অংশুমান এমবিএ’। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সোহম চক্রবর্তী-কৌশানী মুখোপাধ্যায়কে।’’

পারিবারিক ব্যবসা নিয়ে বন্ধুরা প্রায়ই ব্যঙ্গ করে ‘অংশুমান’ ওরফে সোহমকে। তাই সে ঠিক করে বাণিজ্যে স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে নতুন কিছু করবে। সেই অনুযায়ী একটি ‘ব্রেক-আপ সংস্থা’ও খোলে সে! প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘকালের দ্বন্দ্বের অবসান ঘটাতে এই সংস্থা সহযোগিতা করে। অর্থাৎ, বিচ্ছেদ ঘটিয়ে দেয়! এ ভাবেই একের পর এক বিচ্ছেদ ঘটাতে ঘটাতে হঠাৎ অংশুমানের জীবনে প্রেম হাজির! রবীন্দ্র-ভাবনা এবং শিক্ষায় অনুপ্রাণিত কৌশানীর সঙ্গে প্রেম জমেও যায়। অংশুমানের প্রেম টিকবে? এই নিয়েই মজার ছবি বানাতে চলেছেন সুদেষ্ণা-অভিজিৎ।

চলতি মাসের শেষ থেকেই সম্ভবত শ্যুট শুরু হবে। তেমনটাই জানিয়েছেন পরিচালক। নায়ক-নায়িকা ছাড়াও থাকবেন পরান বন্দ্যোপাধ্যায়, বিক্রম সহ জনপ্রিয় অভিনেতারা। গানের দায়িত্বে ‘বাবা বেবি ও...’ খ্যাত অমিত-ঈশান।

কলকাতাতেই প্রথম শ্যুট শুরু করবেন পরিচালক জুটি। তার পর পৌঁছে যাবেন শৈলশহর দার্জিলিং এবং উত্তরবঙ্গের কিছু অঞ্চলে। ছবির গল্প লিখেছেন সঞ্জীব বন্দ্যোপাধ্যায়। চিত্রনাট্যে রোহিত সৌম্য। এই ছবির হাত ধরেই বড় পর্দায় প্রথম পা রাখতে চলেছেন আভাস মুখোপাধ্যায়। প্রযোজনায় শ্যাডো ফিল্মস।

বনি-কৌশানী আবারও জুটি বেঁধে নতুন ছবি করছেন। অন্য দিকে, জনপ্রিয় জুটির বদলে নতুন জুটি তৈরি করে নিচ্ছেন সুদেষ্ণা-অভিজিৎ। বিশেষ কোনও কারণ? অভিজিতের যুক্তি, ‘‘অবশ্যই বনি-কৌশানী জনপ্রিয় জুটি। আমাদের মনে হল, দর্শকদের চোখের আরামের জন্য নতুন জুটি দরকার। এবং সেটা ওদের পক্ষেও ভাল হবে। তা ছাড়া, সোহম, কৌশানী আলাদা ভাবে আমাদের একাধিক ছবিতে অভিনয় করেছেন। এ বার তাঁরা একসঙ্গে পর্দা ভাগ করে নেবেন।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE