Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KK

Singer KK Death: কেকে-র মৃত্যুতে সিবিআই তদন্ত চেয়ে মামলার অনুমতি দিল কলকাতা হাই কোর্ট

গত মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে এক অনুষ্ঠানের পর প্রয়াত হন বলিউডের গায়ক কেকে। ৫৪ বছর বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর।

কেকের মৃত্যুর কারণ জানতে এ বার হল  মামলা গড়াল আদালতে।

কেকের মৃত্যুর কারণ জানতে এ বার হল মামলা গড়াল আদালতে। ফাইল চিত্র

শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১২:০৪
Share: Save:

সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যুর তদন্ত করুক সিবিআই, এই মর্মে একটি জনস্বার্থ মামলা দায়েরের অনুমতি দিল হাই কোর্ট। কেকে-র মৃত্যু নিয়ে কলকাতা হাই কোর্টে সিবিআই তদন্তের আর্জি জানান আইনজীবী রবিশঙ্কর চট্টোপাধ্যায়। বিষয়টি নিয়ে তিনি একটি জনস্বার্থ মামলা দায়ের করার অনুমতি চান আদালতের কাছে। প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব এবং বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চ সেই অনুমতি দিয়েছে।

গত মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে এক অনুষ্ঠানের পর প্রয়াত হন বলিউডের গায়ক কেকে। মাত্র ৫৪ বছর বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই খ্যাতনামী গায়কের। তার পর থেকে নানা বিষয়ে বিতর্ক তৈরি হয়েছে। প্রশ্ন উঠেছে, নজরুল মঞ্চে অতিরিক্ত ভিড় নিয়ে। শীতাতপ যন্ত্র ঠিক মতো কাজ না করেছিল কি না, তা নিয়েও সংশয় প্রকাশ করেছেন অনেকে। এ নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক চাপানউতর চরমে পৌঁছেছে। বিরোধীরা প্রশ্ন তুলেছেন, একটি কলেজ ফেস্টে এত অর্থ ব্যয়ে কী ভাবে এক জন বলিউডের গায়ককে আনা হল, তা নিয়ে। কেন ঠিক মতো ভিড় নিয়ন্ত্রণ করতে পারেনি প্রশাসন, তা নিয়েও সরব বিরোধীরা। এরই মধ্যে কেকের মৃত্যু নিয়ে একটি জনস্বার্থ মামলা দায়ের করার অনুমতি দিল আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KK Singer KK Death Calcutta High Court PIL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE