Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
KK

RIP KK: ‘কণ্ঠ’ হয়ে ফিরে আসছেন কেকে, ‘শেরদিল’-এর গানে ফের ছুঁয়ে দেখার সুযোগ প্রয়াত শিল্পীকে

প্রায় এক সপ্তাহ হতে চলল তিনি নেই। কলকাতায় অনুষ্ঠান করতে এসে আচমকা প্রয়াত বলিউড গায়ক কেকে। সোমবার মুক্তি পাবে তাঁর নতুন গান।

গানের সুরে ফিরে আসছেন কেকে।

গানের সুরে ফিরে আসছেন কেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৯:০৯
Share: Save:

তিনি নেই। আবার ভীষণ ভাবে আছেন। শ্রোতাদের মনে গেঁথে যাওয়া পাকাপাকি আসনে। তাঁর রেখে যাওয়া অজস্র গানে। সেই গানের হাত ধরেই আবারও ফিরে আসছেন কেকে। চিরতরে হারিয়ে যাওয়ার প্রায় এক সপ্তাহ পরে।

Advertisement

কলকাতায় অনুষ্ঠান করতে এসে গত মঙ্গলবার আচমকা অসুস্থ হয়ে পড়েন কেকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় বলিউডের জনপ্রিয় নেপথ্য গায়কের। মুম্বই সংবাদমাধ্যমের খবর, তার প্রায় এক সপ্তাহ পরে, সোমবার মুক্তি পেতে চলেছে কেকে-র নতুন গান।

‘শেরদিল: দ্য পিলিভিট সাগা’ ছবির সেই গান, ‘ধূপ পানি বেহনে দে’-র কথা গুলজারের। গানের সুরকার ও ছবির পরিচালক দুই বাঙালি। শান্তনু মৈত্র এবং সৃজিত মুখোপাধ্যায়। ছবিতে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী, নীরজ কবি এবং সায়নী গুপ্ত। ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী ২৪ জুন।

কলকাতার এক কলেজের অনুষ্ঠানে এসে কেকে-র এমন আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নামে গানের দুনিয়া থেকে অনুরাগী মহলে। তার পর থেকেই বিতর্ক চলছে সমানে। দোষারোপের আঙুল উঠেছে কলকাতার দিকে। কাঠগড়ায় বাংলার অন্যতম অডিটোরিয়াম নজরুল মঞ্চের ব্যবস্থাপনা এবং অনুষ্ঠানের উদ্যোক্তাদের ‘গাফিলতি’। এ সবের পাশাপাশি কেকে-র অকালমৃত্যুর এক দিন আগে তাঁর সমালোচনা করে বিতর্কিত মন্তব্য জনরোষের মুখে ঠেলে দিয়েছে বাংলার গায়ক রূপঙ্কর বাগচীকে।

Advertisement

এ সবের মধ্যে দুই বাঙালির হাত ধরেই ফিরে আসছেন প্রয়াত গায়ক। অপেক্ষার প্রহর গোনা শুরু শ্রোতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.