Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
KK

KK-Emran Hashmi: স্তব্ধ হল ‘কণ্ঠ’, কেকে-কে হারিয়ে রুদ্ধবাক তাঁর পর্দা-জুটি ইমরান

ইমরান হাশমির খ্যাতির অনেকটা জুড়ে তাঁর ছবির গান। যার অর্ধেকই গেয়েছিলেন কেকে। ‘কন্ঠ’ কে হারিয়ে শোকে ডুবে গেলেন অভিনেতা।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ২৩:৫১
Share: Save:

ইমরান হাসমির যত গান বিখ্যাত হয়েছে, তার অর্ধেকেরও বেশি গেয়েছিলেন কেকে। বলিউডের জনপ্রিয় গায়কের মৃত্যুর খবর শুনে বেশ কিছুক্ষণ কথাই বলতে পারেননি অভিনেতা।চোখের জল যেন বাঁধ মানছিল না। ঘণ্টার পর ঘণ্টা চুপ করে বসে তিনি যেন সত্যি- মিথ্যের টানাপড়েন ছেড়ে বেরোনোর চেষ্টা করছিলেন আপ্রাণ।

Advertisement

একের পর এক জনপ্রিয় গান। তাঁর ছবির জগতে প্রতিষ্ঠা পাওয়াটাই তো কেকের জন্য। সেই মানুষটাই আচমকা নেই! ইমরানের কণ্ঠ হয়ে নেপথ্যে যাঁর গান ঝড় তুলেছিল অগণিত মহিলা অনুরাগীর মনে, মুহূর্তে সেরা প্রেমিকের শিরোপা দিয়েছিল তাঁকে, তিনিই আজ স্তব্ধ। অভিনেতার প্রতিটা অনুভবের সঙ্গে যেন জড়িয়ে ছিলেন কেকে। মঙ্গলবার দিনটা এমন অমঙ্গলের খবর নিয়ে আসবে, ভাবতে পারেননি ইমরান।

‘তু হি মেরি শব হ্যায়’, ‘দিল ইবাদত’, ‘বীতে লমহে’, ‘জরা সা’, ‘ও মেরি জান’, ‘আই অ্যাম ইন লাভ’, ‘হা তু হ্যায়’, ‘ও মেরি জান’- এমন অসংখ্য গানে ইমরান-কেকে যুগলবন্দি। কেকে আর নেই, এ খবর শুনে বহুক্ষণ সে সব গানেই ডুবে ছিলেন ইমরান। নিজের ফেসবুক স্টোরিতেও গানগুলো ভাগ করে নিয়েছেন অভিনেতা। কেকের প্রতি শ্রদ্ধাঞ্জলিতে নিজের ইনস্টাগ্রামে লিখেছেন ‘এমন একজন মানুষ, এমন কণ্ঠস্বর আর পাওয়া যাবে না। উনি আমার জন্য যত গান গেয়েছেন, সেই গানে কাজ করা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। আপনি সারা জীবন আমাদের হৃদয়ে থাকবেন, আপনার গানের মধ্যে সারা থেকে বেঁচে থাকবেন। শান্তিতে থাকুন কেকে।’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.