Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Mouni Roy: উন্মুক্ত কাঁধ, দুধসাদা পোশাকে গরবিনী মৌনী, গায়ে হলুদ ছোঁয়াতেই ঝলমলে কন্যে

মেয়ের মেহেন্দি বলে কথা! আনন্দে গানের ছন্দে পা মিলিয়েছেন মৌনীর মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ জানুয়ারি ২০২২ ১৮:৫৪
Save
Something isn't right! Please refresh.
মৌনী রায়।

মৌনী রায়।

Popup Close

২৬ জানুয়ারি দিনটি সত্যিই ‘স্বতন্ত্র’ হয়ে রইল মৌনী রায়ের কাছে। বন্ধু, পরিবার নিয়ে এ দিন গোয়ায় গায়ে-হলুদ কন্যের। সাজ-পোশাক থেকে উদযাপন--- সবেতেই যেন সেই স্বাতন্ত্রের ছোঁয়া। সবাই সাধারণত এ দিন হলুদরঙা পোশাক বেছে নেন। কনের গায়ে থাকে হলুদ ফুল দিয়ে গাঁথা গয়না। আলাদা করে সাজানো হয় গায়ে-হলুদের জায়গা। মৌনী-সুরজ নাম্বিয়ার এ দিন উজ্জ্বল দুধ সাদা পোশাকে। সুরজ বেছে নিয়েছিলেন সাদা কুর্তা-পাজামা। মৌনী আকর্ষণীয় কাঁধ খোলা সাদা গাউনে। সঙ্গে সাদা দোপাট্টা। মাথায় সাদা ফুল দিয়ে গাঁথা টিকলি। কানে, গলায়, হাতে একই রকমের অলঙ্কার।

Advertisement


পাত্র-পাত্রী উভয়কে বসানো হয় বিশাল আকারের সোনালি গামলায়। তার ভিতরে হলুদ রঙের পিঁড়ি। চার পাশে ছড়ানো অজস্র হলুদ ফুলের পাঁপড়ি। দু’জনে আলাদা দুটি গামলায় বসতেই একে একে তাঁদের গায়ে হলুদ ছোঁয়ান দুই পরিবারের আত্মীয়, বন্ধুরা। মৌনীর এই উদযাপনে উপস্থিত ছিলেন অর্জুন বিজলানি, নেহা স্বামী, ওঙ্কার কপূর, মনমীত সিংহের মতো তারকা বন্ধুরা। খবর, ২৭ জানুয়ারি বাঙালি মতে সাতপাক ঘুরবেন মৌনী-সুরজ।

গায়ে হলুদের অনুষ্ঠানে সাদা পোশাক বেছে নিলেও মেহেন্দির সময় মৌনী ঝলমলে হলুদ লেহেঙ্গায়। সঙ্গে মানানসই হিরের গয়না। এই সাজে রোদচশমায় চোখ ঢেকে হাত মেহেন্দিতে সাজিয়েছেন ‘নাগিন গার্ল’। মেয়ের মেহেন্দি বলে কথা! আনন্দে গানের ছন্দে পা মিলিয়েছেন মৌনীর মা। করোনা পরিস্থিতিতে মাত্র ৫০ জন অতিথিকে নিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন বলিউড তারকা। অনুষ্ঠানে আমন্ত্রিতদের বিবাহ বাসরে প্রবেশের আগে দেখাতে হবে কোভিড পরীক্ষার রিপোর্ট।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement