Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mouni Roy

Mouni Roy: সম্পর্ক নিয়ে রাখঢাক, বিয়ের গুঞ্জনে সিলমোহর বসালেন মৌনী?

গোয়ায় প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাতপাক ঘুরবেন অভিনেত্রী মৌনী। করোনা পরিস্থিতিতে ৫০ জন অতিথিকে নিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন তাঁরা।

বিয়ের কথা স্বীকার করলেন মৌনী?

বিয়ের কথা স্বীকার করলেন মৌনী?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ২০:০৯
Share: Save:

২৭ জানুয়ারি তিনি বিয়ের পিঁড়িতে বসছেন। এত দিনে এ কথা জেনে গিয়েছেন সকলেই। এ বার মৌনী রায় স্বয়ং স্বীকার করে নিলেন সাতপাক ঘোরার কথা।

মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন বঙ্গতনয়া। মৌনীকে দেখেই তাঁদের একজন বলে ওঠেন, “আপনার ২৭ তারিখ বিয়ে। অনেক শুভেচ্ছা রইল।” সেই ব্যক্তির সুরে সুর মিলিয়ে বাকিরাও অভিনেত্রীকে বিয়ের জন্য আগাম শুভেচ্ছা জানাতে থাকেন। মৌনী কিন্তু ভিড় কাটিয়ে চলে যাননি। কালো ক্রপ টপে হাসি মুখে পোজ দিয়েছেন তাঁদের জন্য। এর পর শুভেচ্ছাবার্তা পেয়ে গাড়িতে ওঠার সময় ধন্যবাদ বলেন সকলকে।


অর্থাৎ বিয়ের কথা নিজের মুখে উচ্চারণ করেননি ঠিকই। কিন্তু গুঞ্জন অস্বীকারও করলেন না। বরং ‘ধন্যবাদ’ বলে জল্পনায় সিলমোহর বসালেন বঙ্গতনয়া। গোয়ায় প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাতপাক ঘুরবেন অভিনেত্রী মৌনী। করোনা পরিস্থিতিতে ৫০ জন অতিথিকে নিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন তাঁরা। অনুষ্ঠানে প্রবেশ করতে অতিথিদের দেখাতে হবে আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mouni Roy Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE