Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Parno Mitra

Parno Mitra: বাংলাদেশে ‘বিলডাকিনী’ ছবির শ্যুটে পার্নো মিত্র, অভিনেতা মোশারফ করিমকে দেখে মুগ্ধ

নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি এই ছবিতে পার্নোর চরিত্রের নাম হনুফা। হনুফার জীবন-সংগ্রাম নিয়েই তৈরি হচ্ছে ছবি।

বাংলাদেশের ছবিতে পার্নো মিত্র

বাংলাদেশের ছবিতে পার্নো মিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৯:১০
Share: Save:

আগেই শ্যুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। করোনা আক্রান্ত হ‌ওয়ায় বাংলাদেশে যেতে দেরি হয় পার্নো মিত্রর। তাঁকে ছাড়াই অন্য শিল্পীদের নিয়ে ‘বিলডাকিনী’ ছবির কাজ শুরু হয়ে যায় ন‌ওগাঁয়। পরিচালক ফজলুল কবীর তুহিন জানিয়েছেন, নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির শ্যুটিং চলছে। ১৮ জানুয়ারি থেকে শ্যুটিংয়ে যোগ দিয়েছেন পার্নো মিত্র।

নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে নির্মীয়মাণ এই ছবিতে পার্নোর চরিত্রের নাম হনুফা। হনুফার জীবন-সংগ্রাম নিয়েই তৈরি হচ্ছে এই চলচ্চিত্র। এই ছবিতে পার্নোর সঙ্গে অভিনয় করছেন দুই বাংলার প্রিয় অভিনেতা মোশারফ করিম।

মোশারফকে নিয়ে উচ্ছ্বসিত পার্নো সংবাদমাধ্যমকে বলেছেন, ‘‘মোশারফ করিমের অনেক নাটক দেখেছি। ‘টেলিভিশন’ সিনেমাটাও দেখা। যখন শুনেছি বিলডাকিনী-তে তিনি অভিনয় করছেন, আমি খুবই এক্সাইটেড হয়েছিলাম। এ ক'দিন কাজের অভিজ্ঞতায় ভাল করে বুঝেছি মোশারফ করিম কত ব্রিলিয়ান্ট অ্যাক্টর। উনি দারুণ মানুষও।’’

শ্যুটিংয়ের অভিজ্ঞতা চমৎকার জানিয়ে পার্নো বলেছেন, ‘‘এর আগে ‌‘ডুব’ সিনেমার শ্যুটিং করেছিলাম বাংলাদেশে। সেটার অভিজ্ঞতাও খুব ভাল ছিল। এ বার যেখানে শ্যুটিং করছি সেটা একটা গ্রাম। এখানকার মানুষ খুব ভাল। সহযোগিতা, ভালবাসা সব‌ই পাচ্ছি। এই তো রাতে নদীতে একটা শ্যুট ছিল। অনেক দেরি হল। কাজ শেষে পাশের বাড়ির মানুষেরাই আমাদের থাকতে ও খেতে দিয়েছেন। এই ভালবাসা অভিভূত করেছে আমাকে।’’

এটি বাংলাদেশে পার্নোর দ্বিতীয় সিনেমা। প্রথম সিনেমা ‘ডুব’-এর পরিচালক ছিলেন মোস্তফা সরয়ার ফারুকী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parno Mitra Bangladesh Mosharraf Karim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE