Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Pori Moni: সাধ মিটিয়ে ছবি তুলতেই আনুষ্ঠানিক বিয়ে করলাম আমি আর পরী: শরিফুল রাজ

দুই পরিবার মিলে ২০-২৫ জন রাজ-পরীর খুশির শরিক হন। ছিলেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী সহ পরীমণির কাছের কিছু পরিচালক। 

বিভাস রায়চৌধুরী
২৩ জানুয়ারি ২০২২ ২৩:৪১
Save
Something isn't right! Please refresh.
পরীমণি এবং রাজের বিয়ে।

পরীমণি এবং রাজের বিয়ে।

Popup Close

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজের বিয়ে নিয়ে উত্তাল বাংলাদেশ। পরীমণি মানেই নানা রকম চমক, হাজারো চর্চা। অজস্র ভক্ত আর অজস্র সমালোচক পরীমণির সর্বক্ষণের সঙ্গী। তবে এই মুহূর্তে সকলেই পরীমণির নতুন জীবনের জন্য খুশি।

শনিবার রাত ১১টায় পরীর বনানীর বাড়িতে নিকটাত্মীয় ও ভালবাসার মানুষদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হয়। জানা গিয়েছে, পরীমণি-শরিফুল রাজের বিয়েতে দেনমোহর ধার্য ছিল মাত্র ১০১ টাকা। বিয়েতে উকিল বাবা হয়েছিলেন পরিচালক রেদওয়ান রনি। শরিফুল অভিনীত প্রথম ছবি ‘আইসক্রিম’-এর পরিচালনা তাঁরই।

২০২১-এর ১৭ অক্টোবর গোপনে বিয়ে সেরেছিলেন পরী ও রাজ। এরপর পরীমণির অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবর একই সঙ্গে জানাজানি হয় এ বছরের ১০ জানুয়ারি ৷

Advertisement
দুই পরিবার মিলে ২০-২৫ জন রাজ-পরীর খুশির শরিক হন।

দুই পরিবার মিলে ২০-২৫ জন রাজ-পরীর খুশির শরিক হন।


শনিবারের আয়োজনে দুই পরিবার মিলে ২০-২৫ জন রাজ-পরীর খুশির শরিক হন। এর মধ্যে ছিলেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী সহ পরীমণির কাছের কিছু পরিচালক।

পরীমণির বিপদের দিনের সঙ্গী, যাকে নায়িকা মা বলে ডাকেন, সেই পরিচালক চয়নিকা চৌধুরীর কথায়, "বিয়েটা ওরা নিজেরা করেছিল একা একা। এ বার পরিবার নিয়ে অনুষ্ঠান করে একটু আনন্দ ভাগ করে নিল অভিভাবকদের নিয়ে। আনুষ্ঠানিক বিয়েতে পরিবারের সদস্যদের পাশাপাশি আমি ছাড়াও উপস্থিত ছিলেন গিয়াসউদ্দিন সেলিম, রেদ‌ওয়ান রনি, ডি এ তায়েব, মাহবুবা শাহরিন আর টুনটুন। সবার ভালবাসা আর আশীর্বাদ, হাসি আর খুশিতে ভরে উঠুক তাদের আগামী দিনগুলো।"

বিয়ে নিয়ে পরীমণি বলেছেন, ''সেদিন (১৭ অক্টোবর) আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিল না কোনও আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকে তো জানতেনই না। বর-বউ তেমন করে সাজতেই পারিনি।"

আর পরীর বর? তিনি কী বলছেন? অভিনেতা শরিফুল রাজ বলেন, "বিয়ে নিয়ে সকলেরই নানা রকম সাধ-আহ্লাদ থাকে। বলতে গেলে সেই পরিকল্পনার বাস্তবায়ন হয়েছে শনিবার। আগের বিয়েতে (১৭ অক্টোবর) আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি। ছবি তুলতেই নতুন করে বিয়ে করছি, এ ভাবেও বলা যায়।"

যে ছবিতে অভিনয় সূত্রে পরীমণি বিশেষ আলোচিত, সেই 'প্রীতিলতা' ছবির পরিচালক রাশিদ পলাশ আনন্দবাজার অনলাইনকে বলেন, "সুখী হোক পরী। সুখী হোক দু'জনে। রাজ-পরীর জন্য শুভকামনা রইল। আমার বিশ্বাস আমরা আগামীতে নতুন কোন‌ও পরীকে আবিষ্কার করতে যাচ্ছি। এখন শুধুই ওদের সন্তান রানি বা রাজ্য-র জন্য অপেক্ষা।"



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement