Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Jisshu Sengupta

Baba Baby O: সারোগেসি থেকে সিঙ্গল ফাদার, ‘বাবা বেবি ও’-র প্রথমে ঝলকে থাকল প্রেমেরও ছোঁয়া

‘বাবা বেবি ও’-র প্রথম ট্রেলার মুক্তি পেল রবিবার। যিশুর বাবা হওয়া থেকে শুরু করে শোলাঙ্কির প্রতি তাঁর অনুরাগের টুকরো টুকরো ঝলক দেখলেন দর্শক।

‘বাবা বেবি ও’-তে যিশু-শোলাঙ্কি

‘বাবা বেবি ও’-তে যিশু-শোলাঙ্কি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১২:০১
Share: Save:

‘বাবা হওয়া অত সোজা নয়।’ তাও সারোগেসির সাহায্যে বাবা হয়ে গেলেন যিশু সেনগুপ্ত। এক নয়, দুই একরত্তির বাবা। ‘সিঙ্গল ফাদার’ বলে কথা। এক হাতে দুই শিশুকে সামলানো কি সহজ? তার উপরে যদি এমন এক মহিলার প্রেমে পড়েন যিনি শিশুদের দেখে দূরে পালান? সব মিলিয়ে কঠিন তো বটেই। আর সেই গল্পই বলবেন অরিত্র মুখোপাধ্যায়। তাঁর মাথার উপরে ছায়ার মতো রয়েছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

‘বাবা বেবি ও’-র প্রথম ট্রেলার প্রকাশ পেল রবিবার। যিশুর বাবা হওয়া থেকে শুরু করে শোলাঙ্কি রায়ের প্রতি তাঁর অনুরাগের টুকরো টুকরো ঝলক দেখলেন দর্শক। বাবা হওয়া যেমন সহজ নয়, তেমনই প্রেমে সফল হওয়াও বড়ই কঠিন। যিশু-শোলাঙ্কির মাঝে এলেন গৌরব চট্টোপাধ্যায়৷ শোলাঙ্কির প্রেমিকের জন্য দুই সন্তানের বাবা বারবার প্রেম থেকে দূরে সরে যাচ্ছেন। তার উপরে শিশুদের পছন্দ করেন না শোলাঙ্কি ওরফে বৃষ্টি। তাদের কান্নায় নায়িকার মাথাব্যথা বেড়ে যায়।

আরও পড়ুন:

কী হবে নায়ক-নায়িকার? ‘হবে এক মিষ্টি মধুর প্রেমের উপাখ্যান?’ নাকি দুই সন্তানকে বড় করতে করতে একাই থেকে যাবেন যিশু ওরফে মেঘ?

আগামী ৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। নতুন প্রেম ও বাৎসল্যের গল্প নিয়ে আসছে উইন্ডোজ প্রোডাকশনসের পরিবার। গল্পটি লিখেছেন শিবপ্রসাদের স্ত্রী জিনিয়া সেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE