Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Mouni Roy: গোয়ার সমুদ্রসৈকতে সাতপাক, বিয়ে করছেন কোচবিহারের বঙ্গতনয়া মৌনী রায়

অভিনেত্রীর তুতো ভাই বিদ্যুৎ রায় সরকার সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বিয়ের অনুষ্ঠান হবে দুবাই কিংবা ইতালিতে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জানুয়ারি ২০২২ ১৮:৪৯
Save
Something isn't right! Please refresh.
বিয়ে করছেন মৌনী

বিয়ে করছেন মৌনী

Popup Close

বলিউডে এখনও চলছে করোনার দাপট। তা বলে বিয়ের গন্ধ উড়ে যাবে নাকি! রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের পরে এ বার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মৌনী রায়। গত বছরই খবর এসেছিল, প্রেমিক সূর্য নাম্বিয়ারের সঙ্গে সাত পাক ঘুরবেন বলিপাড়ার বাঙালি অভিনেত্রী। শোনা যাচ্ছে, এ বার তারই প্রস্তুতি তুঙ্গে!

‘নাগিন’-এর নায়িকা নিজে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। তবে কোচবিহারের মেয়ের পরিবারের তরফে আগেই এই খবরে সিলমোহর পড়ে গিয়েছিল। গত ডিসেম্বরেই অভিনেত্রীর ছবি এবং ভিডিয়ো দেখে সন্দেহ করা হয়েছিল, গোয়ায় ‘ব্যাচেলরেট পার্টি’-তে আনন্দে মজেছেন তিনি। এ বার শোনা যাচ্ছে, সেই গোয়ার সমুদ্রসৈকতেই বিয়েও সারবেন টেলি-নায়িকা।

Advertisement

অভিনেত্রীর তুতো ভাই বিদ্যুৎ রায় সরকার সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বিয়ের অনুষ্ঠান হবে দুবাই কিংবা ইতালিতে। তবে যেখানেই বিয়ে হোক না কেন, কোচবিহারে নিজের বাড়িতেও একটি অনুষ্ঠানের আয়োজন করবেন মৌনী। কিন্তু সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, বিদেশে নয়, দেশেই হবে বিয়ে। গোয়ায় দু’দিনের অনুষ্ঠান। ২৭ জানুয়ারি বিয়ে। দক্ষিণ গোয়ায় একটি হোটেল বুক করা হয়েছে। সেখানে পাত্র-পাত্রী থেকে আত্মীয়-অতিথি—সকলেই সাদা পোশাকে সাজবেন। ঢেউয়ের মতোই সমুদ্রসৈকতে সাদার তুফান তুলবেন তাঁরা।

রণবীর কপূর, আলিয়া ভট্ট, অমিতাভ বচ্চন অভিনীত আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তেও দেখা যাবে মৌনীকে। বেঙ্গালুরুর জৈন পরিবারে জন্ম তাঁর প্রেমিকের। দুবাইয়ে ব্যবসা করেন সূর্য। অন্য দিকে, মৌনীর প্রয়াত বাবা অনিল রায় কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মী ছিলেন। মা অবসরপ্রাপ্ত শিক্ষিকা।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement