যাঁরা অধীর আগ্রহে কপিল শর্মার পর্দায় ফিরে আসার অপেক্ষা করছেন, তাঁদের জন্য সুখবর!

ফের শুরু হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’?  না, আপাতত সে প্রশ্নের কোনও উত্তর নেই। কপিলের শো বন্ধ হয়েছে প্রায় দু’মাস। কপিলের শো শুরু হওয়া নিয়ে উত্তর তো দূরে থাক, চ্যানেল কর্তৃপক্ষ এখনও সামান্য কোনও ইঙ্গিতই দেননি। তবে কপিল শর্মা শীঘ্রই স্ক্রিনে ফিরছেন।

আরও পড়ুন, কপিল শর্মার কি বিয়ে ভেঙে গেল?

আরও পড়ুন, বিগ বস ১১-র ঘরে এই সেলিব্রিটিরা কত রোজগার করে জানেন?

নিজের প্রযোজিত এবং তাঁর কমেডি শো-এর ক্রিয়েটিভ ডিরেক্টর রাজীব ঢিংড়া পরিচালিত ছবি ‘ফিরাঙ্গি’ নিয়ে নভেম্বরেই পর্দায় ফিরছেন কপিল শর্মা।মুক্তি পেল সেই ছবিরই ট্রেলার।কপিল নিজেও ছবির ট্রেলার টুইটারে শেয়ার করেছেন।

রাজীব এর আগেও ‘লভ পঞ্জাব’ নামে একটি ছবি পরিচালনা করেছেন। কপিলের সঙ্গে এই ছবি তাঁর দ্বিতীয় ছবি। ছবিতে কপিলের বিপরীতে রয়েছেন ঈশিতা দত্ত, মনিকা গিল এবং রাজু শ্রীবাস্তব। সব কিছু ঠিক থাকলে ২৪ নভেম্বর মুক্তি পাবে ‘ফিরাঙ্গি’।

class="img-responsive""/polopoly_fs/1.695417.1508846755!/image/image.jpg"অতিরিক্ত মদ্যপান, শারীরিক অসুস্থতা, মাঝ আকাশে বিমানে সুনীল গ্রোভারের সঙ্গে হাতাহাতি, কপিলের শো বন্ধ হওয়া— এ সবের পরেও প্রযোজক কপিলের প্রথম ছবি ‘কিস কিস কো প্যায়ার করু’ কিন্তু দর্শকদের মোটামুটি পছন্দ হয়েছিল। যদিও বক্স অফিসে তা দাগ কাটতে পারেনি। এ পরিস্থিতিতে কপিলের দ্বিতীয় ছবি ‘ফিরাঙ্গি’ তাঁকে কতটা মাইলেজ দিতে পারে, এখন সেটাই দেখার।