Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

এ বার বড় পর্দায় ধোনি! তামিল ছবি প্রযোজনা দিয়ে হাত পাকানো শুরু ধোনি এন্টারটেনমেন্টের

স্ত্রী সাক্ষীর তৈরি করা চিত্রনাট্যের নির্যাসের উপর ভর করে তৈরি হচ্ছে একটি পারিবারিক ছবি। যদিও আর পাঁচটা পারিবারিক ছবির সঙ্গে ধোনির ছবির পার্থক্য প্রচুর।

তামিল ছবি প্রযোজনায় নামছেন ধোনি।

তামিল ছবি প্রযোজনায় নামছেন ধোনি। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৩:১৫
Share: Save:

আইপিএলে তিনি খেলেন চেন্নাইয়ের দলে। সেই থেকেই ভারতীয় দলের জোড়া বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে তামিলনাড়ুর ঘনিষ্ঠতা। সম্পর্কটা এমনই গাঢ় যে মাহিকে সেখানে ‘থালাইভা’ বা নেতা হিসেবেই ডাকা হয়। ক্রিকেটের পর এ বার সেই সম্পর্ককে আরও পাকাপোক্ত করতে ধোনির সংস্থা নামছে তামিল ছবি প্রযোজনায়। স্ত্রী সাক্ষীর তৈরি করা চিত্রনাট্যের নির্যাসের উপর ভর করে তৈরি হচ্ছে একটি পারিবারিক ছবি। যদিও আর পাঁচটা পারিবারিক ছবির সঙ্গে নাকি ধোনি প্রযোজিত ছবির পার্থক্য প্রচুর।

ধোনি এন্টারটেনমেন্টের ব্যানারে তামিল ছবিটির পরিচালনা করবেন রমেশ থামিলমনি। এই রমেশই লিখেছিলেন নয়া জমানার গ্রাফিক নভেল ‘অথর্ব’। ধোনির ছবিতে কে কে কাজ করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। দ্রুত নাম জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন রমেশ।

রমেশ বলছেন, ‘‘সাক্ষীর তৈরি করা চিত্রনাট্যের নির্যাসটি পড়ে আমি উৎসাহিত হই। এটা একদম অন্য ধরনের। একটি দুর্দান্ত পারিবারিক ছবি হওয়ার পর্যাপ্ত রসদ এতে মজুত। ছবিটি করার জন্য সবাই মুখিয়ে আছি।’’

শুধু তামিলেই আটকে থাকতে রাজি নন ধোনি। তাঁর নজর বিভিন্ন ভাষায়। তবে আপাতত তামিল দিয়েই অভিযান শুরু করছেন। তবে মূল লক্ষ্য অন্য ধারার ছবি তৈরি। শোনা যাচ্ছে, কল্পবিজ্ঞান, অপরাধমূলক ছায়াছবি, হাসির ছবি ছাড়া রুদ্ধশ্বাস থ্রিলারেও হাত পাকানোর ইচ্ছে রয়েছে ধোনি এন্টারটেনমেন্টের। যদিও শুরুটা হল থালাইভার প্রিয় তামিল-ভূম থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahendra Singh Dhoni Tamil film Sakshi Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE