Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mukesh Khanna

করোনামুক্ত হয়েও মারা গেলেন মুকেশ খন্নার দিদি, ‘প্রথম বার ভয় পেলাম’, অকপট ‘শক্তিমান’

মঙ্গলবার মুকেশ খন্নার মৃত্যুর ভুয়ো খবরে তোলপাড় নেটমাধ্যম।

কোভিডমুক্ত হয়েও মারা গেলেন অভিনেতা মুকেশ খন্নার দিদি

কোভিডমুক্ত হয়েও মারা গেলেন অভিনেতা মুকেশ খন্নার দিদি

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১১:৫৮
Share: Save:

মঙ্গলবার মুকেশ খন্নার মৃত্যুর ভুয়ো খবরে তোলপাড় নেটমাধ্যম। বুধবার রাতে তিনিই নেটমাধ্যমে জানালেন, ‘করোনা যুদ্ধে জিতেও দিদি চলে গেল!’ অভিনেতার দাবি, খবর শুনে এই প্রথম ভয় পেলেন তিনি! নিজের সামাজিক পাতায় তিনি আরও জানিয়েছেন, করোনা সংক্রমণে অকেজো হয়ে গিয়েছিল দিদির ফুসফুসে। তাই কোভিডমুক্ত হয়েও শেষরক্ষা হল না। অভিনেতার আফসোস, ‘মঙ্গলবার যখন নিজের মৃত্যুর খবরে জেরবার তখন ঘুণাক্ষরে টের পাইনি মৃত্যু এত কাছে দাঁড়িয়ে।’ দিল্লিবাসী কমল বেশ কিছু দিন ধরেই ভুগছিলেন করোনায়। চিকিৎসকের পরামর্শ মেনে চলায় নির্দিষ্ট সময়ে সুস্থও হয়ে ওঠেন। তখনও পরিবারের কেউ বুঝতে পারেননি, কোভিডের কামড়ে কমজোরি হয়ে গিয়েছে তাঁর ফুসফুস।

এ দিকে মঙ্গলবার আচমকা নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে মুকেশের মৃত্যুর খবর। সত্যি যাচাই না করেই মর্মাহত অনুরাগীরা মুকেশের আত্মার শান্তির কামনা করে শোকবার্তা পোস্ট করতে শুরু করেন।

শেষে গুজব থামাতে আসরে নামেন ‘শক্তিমান’। ইনস্টাগ্রামে মঙ্গলবার রাতে একটি ভিডিয়ো পোস্ট করে তাঁর সুস্থতার খবর দেন। ক্ষুব্ধ মুকেশের দাবি ছিল, ‘‘যারা এমন খবর ছড়াচ্ছে, তাদের ধরে ধরে মারুন।’’

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celebrity Covid Death Mukesh Khanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE