Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কেমোথেরাপির পর বদলে যাওয়া চেহারায় প্রকাশ্যে এলেন নাফিসা

নাফিসার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই প্রার্থনা শুরু করেছিলেন তাঁর অনুরাগীরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ জানুয়ারি ২০১৯ ১৭:০৮
Save
Something isn't right! Please refresh.
নাফিসা আলি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নাফিসা আলি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

Popup Close

ক্যানসার থাবা বসিয়েছে শরীরে। গত নভেম্বরে নিজেই এ খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন নাফিসা আলি। সে সময় থেকেই চিকিত্‌সা শুরু হয়েছে তাঁর। আর কেমোথেরাপির পর বদলে গিয়েছে চেহারা। মাথায় এখনআর কোনও চুল নেই নাফিসার। তবে সেই চেহারা নিয়েও কনফিডেন্ট অভিনেত্রী। হাসিমুখে সে ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নাফিসা লিখেছেন, ‘১০ জানুয়ারি আমার তৃতীয় কেমোথেরাপি করলাম। আবার যুদ্ধ শুরু হবে। প্রার্থনা করছি যাতে দ্রুত সুস্থ হয়ে যাই। গোটা পৃথিবী থেকে এত মানুষ আমাকে শুভেচ্ছা জানিয়েছন, তা পড়ে আমি অভিভূত। আমাকে আরও আশা দিন, সাহস দিন আপনারা।’

নাফিসার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই প্রার্থনা শুরু করেছিলেন তাঁর অনুরাগীরা। ‘জুনুন’, ‘মেজর সাহাব, ‘বেওয়াফা’, ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার থ্রি’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’, ‘লাইফ… ইন আ মেট্রো’র মতো ছবিতে অভিনয় করেছেন নাফিসা। তাঁর দুই মেয়ে আরমানা, পিয়া এবং এক ছেলে অজিত রয়েছে।

Advertisement

আরও পড়ুন, ‘বাংলা সিনেমা দেখি না,বাঙালি হিসেবে বলাটা খুব লজ্জার’

নাফিসার জন্ম কলকাতায়। পড়াশোনা করেছেন লা মার্টিনিয়রে। ১৯৭২ থেকে ১৯৭৪ পর্যন্ত জাতীয় স্তরে সুইমিং চ্যাম্পিয়ন ছিলেন তিনি। ১৯৭৬-এ মিস ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় তৃতীয় স্থানাধিকারী ছিলেন। আবার সক্রিয় রাজনীতিতেও যোগ দিয়েছিলেন তিনি। ২০০৪-এ দক্ষিণ কলকাতা থেকে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে গিয়েছিলেন। ২০০৯-এ সমাজবাদী পার্টির টিকিটে লোকসভা নির্বাচনে লখনউ কেন্দ্র থেকে ফের প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সে বারেও অবশ্য পরাজিত হন তিনি।


Done my 3rd Chemotherapy 10th January ‘19 and now the battle begins ... I am praying to get well .I am so deeply touched by all your wishes and feel blessed reading messages from around the world. Gives me hope and courage.💕🥰

A post shared by nafisa ali sodhi (@nafisaalisodhi) on

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement