Advertisement
১১ মে ২০২৪
Laal Singh Chaddha

Naga Chaitanya: হিন্দি খারাপ, তেলুগু এসে পড়ে, তবু কেন ‘লাল সিং চড্ডা’-য় সুযোগ পেলেন নাগা?

‘লাল সিং চড্ডা’ দিয়ে বলিউডে পা রাখছেন নাগা। এর আগে হিন্দি ছবি করার কথা ভাবতেই পারতেন না!

বরাবরই হিন্দি ছবি এড়িয়ে গিয়েছেন নাগা, হঠাৎ কী হল?

বরাবরই হিন্দি ছবি এড়িয়ে গিয়েছেন নাগা, হঠাৎ কী হল?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১২:৩২
Share: Save:

তেলুগু ছবির দর্শকদের হৃদয় জুড়ে নাগা চৈতন্য। এ বার কি বলিউডেরও মন কেড়ে নেবেন? অভিনয় জীবনের দীর্ঘ এক দশক পর, এই প্রথম বার হিন্দি ছবিতে অভিনয় করলেন নাগা।কারণ জিজ্ঞেস করতেই লজ্জা পেলেন অভিনেতা। ভাষার সমস্যার কারণেই নাকি এত দেরি হল!

‘জোশ’ এবং ‘ইয়ে মায়া চেসভে’-র সাফল্যের পর ইতিমধ্যে দক্ষিণী তারকা হিসাবে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। ‘মাজিলি’ এবং ‘লভ স্টোরি’ সহ আরও বেশ কয়েকটি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। তবে হিন্দি ছবির প্রস্তাব সযত্নে এড়িয়ে গিয়েছেন। এত দিন পর, হঠাৎই নতুন মোড়। হিন্দি ছবিতে ‘লাল সিং চড্ডা’-য় আমির খানের সঙ্গে তাঁকেও দেখা যাবে।

এক সাক্ষাৎকারে নাগাকে যখন জিজ্ঞেস করা হয়, কেন এত দেরি হল হিন্দি ছবিতে আসতে? খানিক ইতস্তত করে অভিনেতা বলেন, “আসলে আমি চেন্নাইয়ে বড় হয়েছি। হায়দরাবাদে চলে এসেছি পরে। তাই, হিন্দিটা ভাল করে রপ্ত হয়নি। আমি এই নিয়েই দীর্ঘ দিন সঙ্কোচে ছিলাম। নিরাপত্তাহীনতায় ভুগেছি। সে কারণেই যখন আমি কোনও হিন্দি ছবির প্রস্তাব পেয়েছি, নিতে পারিনি। বলেছিলাম, আমার হিন্দি খুব ‘দক্ষিণ ভারতীয়’, তখন অনেকেই পিছিয়ে গিয়েছিলেন।”

কিন্তু তার পর কী এমন হল যে ‘লাল সিং চড্ডা’-কে হ্যাঁ করলেন? নাগার সহাস্য জবাব, “যখন আমি ‘লাল সিং চড্ডা’-র প্রস্তাব পেয়েছিলাম একই কথা বলেছিলাম তাঁদেরও। তবে তাঁরা জানালেন, কোনও অসুবিধে নেই। একজন দক্ষিণ ভারতীয়ের চরিত্রেই আমাকে নেওয়া হবে। আমি যেমন করে হিন্দি বলি, তেমনটাই ওঁরা চাইছেন। তাই এটা হয়ে গেল। আসলে আমি যে একেবারেই বলতে পারি না, তা নয়। আমার হিন্দি বুলির মাঝে তেলুগু শব্দ ঢুকে পড়ে। এই ছবির নির্মাতারা তাতে খুব খুশি।”

এই মুহূর্তে একগুচ্ছ দক্ষিণী ছবি রয়েছে নাগার হাতে, যেখানে মুখ্য ভূমিকায় তিনি। তবু হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক ‘লাল সিং চড্ডা’ ঘিরেই তাঁর আলাদা আশা। কেন? অভিনেতা জানান, অল্প সময়ের উপস্থিতি হলেও তাঁর চরিত্রই এ ছবির অনুঘটক। কাহিনিকে টেনে নিয়ে যায়। তাই এই বলিউড প্রকল্পে কাজের বিষয়টিকে সৌভাগ্য বলে মনে করছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Laal Singh Chaddha Naga Chaitanya Bollywood Hindi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE